খাগড়াছড়িব্রেকিং

রামগড়ে জেলা পরিষদের চারা বিতরণ

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ এর অর্থায়নে রামগড় উপজেলার ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মাঝে বিনামূল্যে ফলের চারা বিতরণ করা হয়েছে। রামগড় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে শনিবার সকালে টাউন হলে চারা বিতরণ অনুষ্ঠানে চাষিদের মাঝে চারা বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পরিষদের অন্যতম সদস্য মংসুইপ্রু চৌধুরী।

রামগড় উপজেলা নির্বাহী অফিসার মোঃ আল মামুন মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোস্তফা হোসেন, রামগড় হর্টিকালচার সেন্টারের উপ-পরিচালক মিজানুর রহমান, থানার অফিসার ইনচার্জ মো: শরিফুল ইসলাম, উপজেলা কৃষি অফিসার মো: নাছির উদ্দিন, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাংবাদিক নুরুল আজম, সাবেক শিক্ষা অফিসার রামেশ্বর শীল, জেলা কৃষকলীগের সভাপতি সৌরভ তালুকদার ও পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনীন্দ্র ত্রিপুরা। এসময় উপজেলার বিভিন্ন দপÍরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

পাচউ বোর্ডের উপজেলা ব্যবস্থাপক মতিউর রহমানের সঞ্চালনায় ৩০০ প্রান্তিক কৃষকদের মাঝে বিভিন্ন জাতের আম ও তেজপাতার চারা বিতরণ করা হয়েছে।

পরে প্রধান অতিথি মংসুইপ্রু চৌধুরী রামগড় উপজেলা শিল্পকলা একাডেমী পরিদর্শন করে শিল্পকলার উন্নয়নের জন্য সভাপতির কাছে দুই লক্ষ টাকার চেক হস্তান্তর করেন এবং রামগড় হাসপাতাল পরিদর্শন করে হাসপাতালকে সৌর বিদ্যুতের আওতায় আনতে জেলা পরিষদের পক্ষ থেকে সব ধরনের আশ্বাস প্রদান করেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × three =

Back to top button