নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি / রামগড়ে চার ডাকাত গ্রেপ্তার
parbatyachattagram

রামগড়ে চার ডাকাত গ্রেপ্তার

ডাকাতি করে পালানোর সময় খাগড়াছড়ির রামগড়ে ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় এদের কাছ থেকে ডাকাতি করা নগদ টাকা, মোবাইল ফোন সেট ও স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়।
পুলিশ জানান, বৃহস্পতিবার রাত সাড়ে তিনটায় রামগড় পৌরসভার কমপাড়া গ্রামের বাসিন্ধা চাল ব্যবসায়ী মো. ইউছুফ এর বাড়িতে পেছনের দরজা ভেঙ্গে ৭/৮ জন দুর্বৃত্ত ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে নগদ তিন লাখ ৭হাজার টাকা,৪টি মোবাইল ফোনসেট ও ৭ ভরি স্বার্ণালঙ্কার লুটে নেয়। পরে বিষয়টি পুলিশকে জানালে ভোর ৬টা নাগাদ অটোরিক্সা যোগে পালিয়ে যাওয়ার সময় রামগড়-ফেনী সড়কের সোনাইপুল এলাকায় পুলিশের ফরেনার্স চেক পোষ্টের সামনে থেকে মালামাল সমেত ৩ ডাকাতকে পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হন। এ সময় তাদের তল্লাশি করে ২লাখ ৫৭ হাজার ১৯৫ টাকা ও ৪ ভরি স্বর্ণলঙ্কার ও মোবাইল সেট উদ্ধার করা হয়। পরে রামগড়ের তৈচালা গ্রাম থেকে একজনকে আটক করা হয়। আটককৃতরা হলো রামগড়ের নুরুল ইসলাম (৩৫), নোয়াখালী শুকলিয়া গ্রামের মো. শাহ আলম টুকু (৩৫) মিরসরাই মলিয়াইশ গ্রামের নুরনবী (৩০) ও রামগড় তৈচালা গ্রামের নজরুল ইসলাম (৩৯)।

অতিরিক্ত পুলিশ সুপার (রামগড় সার্কেল) সৈয়দ মো. ফরহাদ জানান, ঘটনার পরপরই পুলিশ বিভিন্ন নিরাপত্তা চেকপোষ্টে তল্লাশি বৃদ্ধি করে ডাকাত দলের সদস্যদের মালামাল সমেত আটক করা হয়।

রামগড় থানার ওসি তারেক মো. হান্নান জানান, চাল ব্যবসায়ী মো. ইউছুফ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। ডাকাতের মূলচক্রকে ধরতে অভিযান চলছে।

 

Micro Web Technology

আরো দেখুন

দীঘিনালায় টিসিবি’র পেঁয়াজ বিক্রি

খাগড়াছড়ির দীঘিনালায় টিসিবি’র ডিলারের মাধ্যমে ন্যায্যমূল্যে পেঁয়াজ বিক্রয় শুরু করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলা সদরে …

Leave a Reply