খাগড়াছড়িব্রেকিং

রামগড়ে ইয়াবা ও ফেন্সিডিলসহ একই পরিবারের আটক ৩

খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড়ে পুলিশের পৃথক অভিযানে ৫৫পিস ইয়াবা ও ৪০বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়েছে স্বামী-স্ত্রী ও পুত্রসহ একই পরিবারের ৩ জনকে। রোববার সকালে তাদের আটক করা হয়।

পুলিশ জানায়, রামগড়ের পাতাছড়া ইউনিয়নের নাকাপা পুলিশ বক্সের সামনে হতে গোপন সংবাদের ভিত্তিতে একটি সিএনজিতে তল্লাশি চালিয়ে ৪ বোতল ইয়াবাসহ ইয়াকুব আলী(১৯),পিতা-মোঃ ইয়াছিন নামে একজনকে আটক করে রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি) শরীফুল ইসলাম ও নাকাপা পুলিশ ফাড়িঁর ইনচার্জ এস আই হাজিকুল ইসলাম এর নেতৃত্বে পুলিশের একটি টহল দল। পরে আটক যুবক ইয়াকুবকে রামগড় থানায় স্থানান্তরের পর তার দেয়া তথ্য অনুযায়ী রামগড় থানার অফিসার ইনচার্জ (ওসি)শরীফুল ইসলামের নেতৃত্বে তার দারোগাপাড়ার বাড়িতে অভিযান চালিয়ে আরো ৩৬ বোতল ফেন্সিডিলসহ তার মা মায়াধন(৩৭),স্বামী- মোঃ ইয়াছিন কে ও ইয়াকুবের বাবা মোঃ ইয়াছিন(৪৫),পিতা-আবু তাহের কে ৫৫পিস ইয়াবাসহ আটক করা হয়। আটকদের সবাই রামগড়ের দারোগাপাড়ার বাসিন্দা।

রামগড় থানা পুলিশের রেকর্ডমতে আটক হওয়া মোঃ ইয়াছিনের নামে এর আগেও রামগড় থানায় মাদকদ্রব্য আইনে ১০টি মামলা ও তার স্ত্রী মায়াধনের নামে মাদকদ্রব্য আইনে আরো ২টি মামলা রয়েছে।

রামগড় থানার ওসি শরীফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, আটকদের বিরুদ্ধে মাকদদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। এছাড়া মাদক নির্মূলে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − nine =

Back to top button