খাগড়াছড়ি

রামগড়ে ইউপিডিএফের বিক্ষোভ

(বিজ্ঞপ্তি)
‘সংখ্যালঘু সম্প্রদায় ও ভিন্ন ভাষা-ভাষী জাতিসমুহের জানমাল রক্ষার্থে ব্যর্থ সরকারের পদত্যাগ চাই’ শ্লোগানে কুমিল্লা, রংপুরের পীরগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে হিন্দু মন্দির, ব্যবসা প্রতিষ্ঠান ও ঘরবাড়িতে হামলাকারী দুর্বৃত্তদের বিশেষ ট্রাইব্যুনালে বিচার দাবিতে খাগড়াছড়ির রামগড়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশে করেছে ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট(ইউপিডিএফ)। মঙ্গলবার সকাল ৯টায় ইউপিডিএফের রামগড় ইউনিটের উদ্যোগে রামগড় উপজেলা সদর এলাকায় এই বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করা হয়।

মিছিল পরবর্তী অনুষ্ঠিত প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ইউনাইটেড পিপলস্ ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ)-এর সংগঠক আপ্রুসি মারমা, গণতান্ত্রিক যুব ফোরামের খাগড়াছড়ি জেলা সদস্য শুভ চাকমা ও রামগড় উপজেলা সাধারণ সস্পাদক লিটন চাকমা।

সমাবেশ থেকে বক্তারা অবিলম্বে হামলাকারী দুর্বৃত্ত ও তাদের মদদদাতাদের আইনের আওতায় এনে বিশেষ ট্রাইব্যুনাল গঠন করে বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তি, ক্ষতিগ্রস্তদের যথাযথ ক্ষতিপূরণ ও ক্ষতিগ্রস্ত ঘরবাড়ি, মন্দির পুনঃনির্মাণ করে দেয়া এবং সংখ্যালঘু সম্প্রদায়সহ ভিন্ন ভাষাভাষী জাতিসত্তাগুলোর নিরাপত্তা নিশ্চিত করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের দাবি জানান।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button