রাঙামাটি

রাবেতা ক্যাম্পাসে নিজেদের একটা দিন

বার্ষিক ক্রিড়া ও পিঠা উৎসবের মধ্য দিয়ে নিজেদের একটা দিন কাটালেন রাবেতা হাসপাতাল, স্কুল ও কলেজে কর্মরত চিকিৎসক,শিক্ষক, কর্মকর্তা ও কর্মাচারীবৃন্দ এবং তাদের পরিবার। গত শুক্রবার সকাল থেকে স্কুল মাঠে শিশু নারীসহ সব বয়সের মানুষের জন্য ছিলো খেলাধুলার নানা আয়োজন। এসব আয়োজনে স্বতস্ফুর্তভাবে অংশ নেয় এসব প্রতিষ্ঠানে কর্মরত ব্যক্তি ও তাদের পরিবারের সদস্যরা।
সকাল গড়িয়ে বিকেলে শেষ হয় ক্রিড়া প্রতিযোগিতা। এরপর সন্ধ্যায় রাবেতা হাসপাতাল ক্যাম্পাসে বসে বর্ণাঢ্য পিঠা উৎসবের আয়োজন। ভাঁপা, পাটিসাপটা, নকশি পাখি, ঝাল ডিম সুন্দরী, হৃদয় হরণ,পুলি পিঠাসহ জানা অজানা নানা পদের পিঠার পসরা সাঁজিয়ে বসেন নারী কর্মকর্তা, শিক্ষক ও গৃহিনীরা। পিঠার পরিবেশনা, স্বাদ ও বিক্রেতাদের আচারণের উপর নাম্বার দেন বিচারকেরা। এভাবেই চূড়ান্ত হয় বিজয়ীদের তালিকা। সবশেষে পুরস্কার বিতরনের মধ্যদিয়ে শেষ হয় বর্ণাঢ্য এ আয়োজনের।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, হাসপাতালের কো-অর্ডিনেটর নুরুল ইসলাম শাহীন, আবাসিক চিকিৎসক ডা.আবু তালহা, ডা সুমাইয়া, শিক্ষক নুরুল করিম প্রমূখ।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − 9 =

Back to top button