ব্রেকিংরাঙামাটিলিড

রাবিপ্রবি’র ভর্তি পরীক্ষা শুক্র ও শনিবার

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদী  প্রথম বর্ষ স্নাতক সম্মান শ্রেণিতে ভর্তি পরীক্ষা আগামী শুক্র ও শনিবার (৬ ও ৭ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে।

বুধবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে রাবিপ্রবি কর্তৃপক্ষ জানিয়েছে, ভর্তি পরীক্ষা রাঙামাটি শহরে অবস্থিত লেকার্স পাবলিক স্কুল এন্ড কলেজ এবং শাহ্ বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ অনুষ্ঠিত হবে।

“এ” ইউনিটে (ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি অনুষদ) ৫০টি আসনের জন্য ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা ১৪৪৭ জন; “বি” ইউনিটে (বিজনেস স্টাডিজ অনুষদ) ৭৫টি আসনের জন্য ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা ৯৬৩ জন এবং “সি” ইউনিটে (বায়োলজিক্যাল সায়েন্স অনুষদ) ২৫টি আসনের জন্য ভর্তিচ্ছু আবেদনকারীর সংখ্যা ৬২২ জন। ভর্তি পরীক্ষা শুরু হওয়ার আধা ঘন্টা আগে ভর্তিচ্ছু পরীক্ষার্থীদের পরীক্ষার হলে উপস্থিত থাকতে হবে।

ভর্তি পরীক্ষার দিন পরীক্ষার্থীদের দুই কপি ভর্তি পরীক্ষার প্রবেশপত্র ও এইচএসসি/সমমান পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড অবশ্যই সঙ্গে আনতে হবে। পরীক্ষার হলে কোনো প্রকার ইলেকট্রনিক ডিভাইস (মোবাইল ফোন, ক্যালকুলেটর, ঘড়ি, হেড ফোন, কমিউনিকেশন ডিভাইস) আনা যাবে না।

ভর্তি পরীক্ষার বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.rmstu.edu.bd) থেকে জানা যাবে বলে বিবৃতিতে জানানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button