নীড় পাতা / ব্রেকিং / রাজস্থলীর পরিচয়হীন তিন লাশ সমাধীস্থ শ্মশানে
parbatyachattagram

রাজস্থলীর পরিচয়হীন তিন লাশ সমাধীস্থ শ্মশানে

রাঙামাটির রাজস্থলী উপজেলায় নিহত তিন ব্যক্তির মরদেহ ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। তবে নিহত তিন জনের কারো পরিচয় সনাক্ত না হওয়ায় বেওয়ারিশভাবে কোনো ধরণের ধর্মীয় নিয়ম-রীতি ছাড়াই তিন জনের মরদেহ সমাধিস্থ করেছে রাঙামাটি পৌরসভা কর্তৃপক্ষ। মঙ্গলবার সকালে রাজস্থলী থানা পুলিশ মরদেহ তিনটি রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে আনে। পরে ময়নাতদন্ত শেষে দুপুরে বেওয়ারিশ মরদেহ রাঙামাটি পৌরসভা কর্তৃপক্ষের কাছে বুঝিয়ে দেওয়া হয়।

গত সোমবার রাজস্থলী উপজেলার ২নং গাইন্দ্যা ইউনিয়নের বালুমুড়া মারমাপাড়া এলাকায় কথিত বন্দুকযুদ্ধে সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) দু’পক্ষের ৩ সদস্য নিহত হন।

রাঙামাটি জেনারেল হাসপাতালে রাজস্থলী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহ আলম জানান, সোমবার দুপুরে আমরা গোলাগুলির শব্দ শুনতে পাই। পরে সন্ধ্যায় আইন-শৃঙ্খলা বাহিনী মরদেহের খবর দিলে রাত দশটায় আমরা তিন জনের মরদেহ উদ্ধার করি। মরদেহ উদ্ধার করা অবস্থায় তিনজনেরই হাত বাধা অবস্থায় ছিল। মঙ্গলবার দশটায় মরদেহ ময়নাতদন্তের জন্য রাঙামাটিতে নিয়ে আসি। এখনও পর্যন্ত তাদের পরিচয় পাওয়া যায়নি এবং কেউ নিতেও আসেনি।

এ প্রসঙ্গে রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফজল আহমদ জানান, মঙ্গলবার দুপুর পর্যন্ত গুলিতে নিহত মরদেহ তিনটির পরিচয় শনাক্ত করা যায়নি। পরে রাঙামাটি পৌরসভাকে বেওয়ারিশ মরদেহগুলো বুঝিয়ে দেওয়া হয়।

রাঙামাটি পৌরসভার স্যানিটারি পরিদর্শক ফিরোজ আল মাহমুদ বলেন, মঙ্গলবার দুপুরে রাজস্থলী থানা পুলিশ রাঙামাটি পৌরসভা কর্তৃপক্ষকে অজ্ঞাত মরদেহটি বুঝিয়ে দেয়। বিকেলে রাঙামাটি শহরের আসামবস্তি মহাশশ্মানে কোনো ধরণের ধর্মীয় রীতি ছাড়া মাটি দেওয়া হয়েছে।

এর আগে গত ২২ অক্টোবর একই উপজেলার ঘিলাছড়ি ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান ও হেডম্যান দীপাময় তালকুদারকে অপহরণের পর গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। পরদিন সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ। তিনি উপজেলা বিএনপির সহ-সভাপতিও ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

চুরির মামলা করে নিজেই ফেঁসে গেলেন বাদী !

রাঙামাটিতে মিথ্যা চুরির মামলায় বাদীর কারাদ- দিয়েছেন আদালত। জেলার কাউখালী থানার আর্দশগ্রাম নিবাসী আবুল কাসেমের …

Leave a Reply