ব্রেকিংরাঙামাটি

রাজস্থলীতে যুবলীগ নেতা হত্যায় মামলা, গ্রেফতার নেই

রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়ায় ওয়ার্ড যুবলীগ নেতাকে হত্যা ঘটনার ২৪ ঘন্টা পার হলেও এখনও কাউকে গ্রেফতার করা হয়নি। এদিকে মঙ্গলবার দুপুরে চন্দ্রঘোনা থানায় নিহত যুবলীগ নেতার স্ত্রী মা মুই সং মারমা বাদী হয়ে হত্যা মামলা দায়ের করেন। মামলায় ২০ জনের নাম উল্লেখ এবং ১০/১৫ জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

মামলা দায়ের তথ্য নিশ্চিত করেছেন চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফ উদ্দিন। তিনি জানান, ‘ওয়ার্ড যুবলীগ সভাপতি ক্য হ্লা চিং মারমাকে হত্যার ঘটনায় তার স্ত্রী মঙ্গলবার দুপুরে থানায় হত্যা মামলা দায়ের করেন। তবে এখনও পর্যন্ত কাউকে আটক করা সম্ভব হয়নি। আমরা আসামিদের ধরতে অভিযান অব্যাহত রেখেছি।’

গত রোববার রাত ১১টার পর রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের নিজ বাসায় ঢুকে ৪/৫ জন মুখোশপরা বন্দুকধারী ক্য হ্লা চিং মারমা (৪০) গুলি করে হত্যা করে। তিনি ওই ওয়ার্ড যুবলীগের সভাপতি। গতকাল সোমবার দুপুরে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিহতের লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়।

এদিকে যুবলীগ নেতা হত্যার ঘটনায় সন্তু লারমার নেতৃত্বাধীন পাহাড়ের আঞ্চলিক সংগঠন জনসংহতি সমিতিকে জেএসএস) দায়ী করে আওয়ামী লীগ। নৃশংস এই হত্যার প্রতিবাদে গতকাল সোমবার (২০ মে) সন্ধ্যায় রাঙামাটি জেলা শহরে প্রতিবাদ সমাবেশ করে জেলা যুবলীগ। এসময় যুবলীগ নেতৃবৃন্দ ঘটনায় সাথে জড়িতদের আটক করে আইনের আওতায় আনার দাবি জানায়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 17 =

Back to top button