ব্রেকিংরাঙামাটিলিড

রাজস্থলীতে নিহত যুবলীগ নেতার ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির রাজস্থলীতে দুর্বৃত্তের গুলিতে নিহত ওয়ার্ড যুবলীগ নেতার লাশ মায়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সোমবার সকালে নিহতের লাশ রাঙামাটি জেনারেল হাসপাতালের মর্গে আনা হয়। দুপুরে তার মায়নাতদন্ত সম্পন্ন হওয়ার পর পরিবারের সদস্যদের কাছে লাশ হস্তান্তর করা হয়।

গতকাল রোববার রাত ১১টার পর বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৮ ওয়ার্ডের নিজ বাসায় ঢুকে ৪/৫ জনের একটি গ্রুপ মুখোশ পড়া অবস্থায় তাকে গুলি করে হত্যা। নিহত যুবলীগ নেতা ওয়ার্ড যুবলীগের সভাপতি। এ হত্যাকান্ডের ঘটনায় সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে (জেএসএস) দায়ী করেছে আওয়ামী লীগ। তবে জনসংহতি সমিতির কোনো নেতার বক্তব্য পাওয়া যায়নি।

নিহত যুবলীগ নেতার ছেলে সিমংউ মারমা বলেন, ‘গতকাল রাত ১১ টার দিকে ৪/৫ জনের একটি গ্রুপ মুখে কালো কাপড় পড়া অবস্থায় দরজার বাহির থেকে আমার বাবাকে অনেক ডাকাডাকি করে। যখন আমরা কেউ কথা বলিনি তখন তারা পিছনের দরজা ভেঙে বাসায় ঢুকে বাবাকে গুলি করে চলে যায়।

রাঙামাটি জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল বলেন, ‘আঞ্চলিক সংগঠনগুলো দীর্ঘদিন যাবত আওয়ামীলীগ নেতা-কর্মীদের ওপর হামরা চালিয়ে আসছে। তারা এই পার্বত্য অঞ্চলকে জুম্মল্যান্ড করার পায়তারা করছে। এই কাজে তারা আওয়ামীলীগকে বাধা মনে করায় এসব হামলা হচ্ছে। আমরা আমাদের নেতার হত্যার প্রতিবাদে খুব দ্রুতই কর্মসূচি দিব।’

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মো. ছুফি উল্লাহ জানান, ‘লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন। এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। অপরাধীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।’

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button