করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটিলিড

 রাজস্থলীতে করোনা উপসর্গ নিয়ে একজন আইসোলেশনে

রাঙামাটির রাজস্থলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাস উপসর্গ নিয়ে আসা ২৩ বছর বয়সী এক যুবককে আইসোলেশনে রাখা হয়েছে।

শুক্রবার (১০ এপ্রিল) রাতে এমন তথ্য নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন কার্যালয়ের করোনা ইউনিটের কুইক রেসস্পন্স টীমের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ডাঃ মোস্তফা কামাল।

ডাঃ মোস্তফা কামাল বলেন, ঐ ব্যক্তি জ্বর, সর্দি-কাশি নিয়ে হাসপাতালে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে আইসোলেশনে থাকার ব্যবস্থা করেন। তিনি আরো জানান, তার রক্তের নমুনা সংগ্রহ করে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

রাজস্থলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুইহ্লা অং মারমা জানিয়েছেন, আমরা তার রক্তের নমুনা সংগ্রহ করে বাড়তি নিরাপত্তার জন্য আইসোলেশনে রেখেছি। ওনার বাড়ি ময়মনসিংহ। সে বাড়ি থেকে রাজস্থলী এসেছে জানুয়ারি মাসে। এর পর ওনি কাপ্তাই ছিলেন সেখান থেকে আবার রাজস্থলী আসেন। এখানে আসার পর ওনি জ্বর, সর্দি-কাশি নিয়ে হাসপাতালে আসলে বাড়তি নিরাপত্তার জন্য আইসোলেশনে রেখেছি। এখন পরীক্ষার পর রিপোর্ট আসলে বলা যাবে আসলেই তিনি করোনা আক্রান্ত কিনা।

প্রসঙ্গত, রাঙামাটিতে এই পর্যন্ত ৪৬ জনের নমুনা সংগ্রহ করা হলেও ২০ জনের নমুনার পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে। তাদের সকলের ফলাফল নেগেটিভ এসেছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button