রাঙামাটি

রাজস্থলীতে ওয়ারিন্টেশন কর্মশালা অনুষ্ঠিত

রাজস্থলীতে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের জিওবি খাতের আওতায় নেতৃত্ব স্থানীয় ব্যাক্তিবর্গের ওয়ারিন্টেশন কর্মশালা অনুষ্ঠিত হয়। বাঙ্গালহালিয়া ইউনিয়ন কার্যালয়ের সভা কক্ষে বৃহস্পতিবার এই কর্মশালা অনুষ্ঠিত হয়।

রতন আসামের সঞ্চালনায় উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেকের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন রাজস্থলী উপজেলা পরিষদের চেয়ারম্যান উথিনসিন মারমা। এতে বিশেষ অতিথি ছিলেন ৩নং বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান ঞোমং মারমা, উপজেলা কৃষি অফিসার হাসিবুল হাসান, শিক্ষা অফিসার মোঃ আবুল কালাম আজাদ, কাপ্তাইয়ের তথ্য অফিসার মোঃ হারুন, রাজস্থলী উপজেলা মেডিকেল অফিসার নিয়া অং মারমাসহ স্থানীয় শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকা ও জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান বলেন, বাংলাদেশ সরকারের দশটি উদ্যোগের মধ্যে নারী ও শিশু অধিকার আদায় অন্যতম। তাই সমাজের সকল নারী ও শিশুদের সুরক্ষার লক্ষে সকলকে কাজ করার জন্য আহবান জানান তিনি।

উপজেলা নির্বাহী অফিসার ও সভার সভাপতি শেখ ছাদেক বলেন, জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে সকলকে সোচ্চার হতে হবে। সন্তানদের প্রতি নজর রাখতে হবে, যাতে সে অসামাজিক কোন কার্যকলাপের সাথে জড়িত হয়ে না পড়ে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button