নীড় পাতা / পাহাড়ের সংবাদ / রাঙামাটি / রাজস্থলীতে আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত

রাজস্থলীতে আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত

রাঙামাটির রাজস্থলীতে মঙ্গলবার তথ্য অফিস কাপ্তাই ও গণযোগাযোগ অধিদপ্তর তথ্য মন্ত্রণালয় কর্তৃক বর্তমান সরকারের উন্নয়ন মূলক কর্মকান্ড ও বিশেষ দশটি উদ্যোগ নিয়ে আলোচনা সভা ও চলচ্চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হয়। সকালে উপজেলার তাইতংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কক্ষে এই কর্মসূচীটি পালিত হয়।

অনিল আসাম এর সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মুশফিকুর রহমান। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজস্থলী উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা কৃষি অফিসার হাসিবুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি উবাচ মারমা, সাধারণ সম্পাদক পু চিংমং মারমা, এমপি প্রতিনিধি লংবতি ত্রিপুরা, সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল করিম।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন তথ্য অফিসার কাপ্তাই মোঃ হারুন। তিনি সে সময় সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ড সকলের সামনে তুলে ধরেন। নারীর ক্ষমতায়ন , একটি বাড়ি একটি খামার প্রকল্প সহ প্রধানমন্ত্রীর বিশেষ দশটি উদ্যোগের সুবিধাগুলো নিয়ে আলোচনা করেন।

উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা বলেন, আওয়ামীলীগ সরকার বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে কাজ করছে। নারীর ক্ষমতায়ন, একটি বাড়ি একটি খামার, ডিজিটাল বাংলাদেশ, ঘরে ঘরে বিদ্যুৎ, সামাজিক নিরাপত্তা কর্মসূচী,পরিবেশ সুরক্ষা, ইত্যাদি একাধিক প্রকল্প প্রধানমন্ত্রী হাতে নিয়েছেন। ভিশন ২১ বাস্তবায়নে বাংলাদেশ কে ক্ষুদা ও দারিদ্র্য মুক্ত বাংলাদেশ বিনির্মানে সকলকে ঐক্যবদ্ধ হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে কাজ করার আহবান জানান তিনি। উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আবারো শেখ হাসিনাকে ভোট প্রদানের জন্য সকলের প্রতি আহবান জানানা তিনি।
রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার মুশফিকুর রহমান বলেন, মাদক,সন্ত্রাস, জঙ্গীবাদের বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দশটি উদ্যোগগুলো যেন রাজস্থলীবাসিও ভোগ করতে পারে সে ব্যাপারে সকলকে সচেতন হওয়ার আহবান জানান তিনি।

আরো দেখুন

বাঘাইছড়িতে সংঘাতে আহত ১৭

রাঙামাটির দুর্গম বাঘাইছড়ি উপজেলায় আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

fourteen + fourteen =