নীড় পাতা / ব্রেকিং / রাজপথের আন্দোলনে খালেদা জিয়াকে মুক্ত করা হবে
parbatyachattagram

লংগদুতে বিএনপি’র বর্ধিত সভা

রাজপথের আন্দোলনে খালেদা জিয়াকে মুক্ত করা হবে

রাজপথের কঠোর আন্দোলনের মাধ্যমে দেশ নেত্রী ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে কারাগার থেকে মুক্ত করতে দলের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানিয়েছেন রাঙামাটির জেলা বিএনপি’র নেতৃবৃন্দ। মঙ্গলবার বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) লংগদু উপজেলা শাখার উদ্যোগে মাইনীমুখ বাজারস্থ ইউপি মিলনায়তনে আয়োজিত বর্ধিত সভায় বক্তারা এ আহবান জানান।

বক্তারা বলেন, বর্তমান সরকার এদেশের স্বার্থকে বিকিয়ে দিয়ে নিজেদের ক্ষমতার মসনদ পাকাপোক্ত করতে চায়। বিনা কারণে বেগম খালেদা জিয়াকে কারাগারে আটক রেখে বিএনপিকে নিশ্চিহ্ন করার চক্রান্ত করা হচ্ছে। প্রশাসনকে দলীয় কেন্দ্রবিন্দুতে পরিণত করেছে। শুধু তাই নয় এই সরকার বিচার বিভাগ ও পুলিশ বাহিনীকে নিয়ন্ত্রণ করে ইচ্ছেমত দেশ চালাচ্ছে। তারা আরো বলেন, দেশের দ্রব্যমূল্য উর্ধ্বগতির কারণে জনভোগান্তি নাভিঃশ্বাস, আজ দেশের সকল বিশ্ববিদ্যালয়গুলোতে নৈরাজ্য অথচ সরকারের সেদিকে কোনও খেয়াল নেই। খেয়াল শুধু বিএনপিকে দমন নিপীড়নের দিকে।

লংগদু উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাঙামাটি জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম।

উপজেলা বিএনপি সাধারণ সম্পাদক ও সাবেক কালাপাকুজ্জা ইউপি চেয়ারম্যান আব্দুল বারেক দেওয়ান এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাঙামাটি জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক দীপন তালুকদার দিপু, সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম পনির, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশীদ মামুন। উপজেলা পর্যায়ে উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক শাহ আলম মুরাদ, সিনিয়র যুগ্ম সম্পাদক এমএ হালিম, যুগ্ম সম্পাদক ওছমান গণি লিটু, যুগ্ম সম্পাদক মোঃ জানে আলম।

এছাড়াও ইউনিয়ন পর্যায়ে বিএনপি’র সভাপতি ও সাধারণ সম্পাদকগণ বক্তব্য রাখেন। এসময় উপজেলা বিএনপি কমিটির সকল সদস্যগণ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি রাঙামাটি জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম বলেন, কেন্দ্রীয় কমিটির নির্দেশনা অনুযায়ী সকল ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের কমিটিগুলোকে সম্মেলনের মাধ্যমে পুনঃগঠন করা হচ্ছে। তাই, লংগদুতেও করা হবে। আমরা আপনাদের কাছে এসেছি আপনাদের কথা শুনতে এরপর তা যথাযথভাবে কেন্দ্রীয় কমিটিকে অভিহিত করা হবে। তার জন্য সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

এদিকে তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দের বক্তব্যে নিয়মতান্ত্রিক ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় একটি সুন্দর লংগদু উপজেলা কমিটি উপহার দেওয়ার দাবি জানান।

Micro Web Technology

আরো দেখুন

ফোন হারিয়েছে বলে মোটর-সাইকেলে তুলে নেয় স্কুলছাত্রীকে, অতপর …

খাগড়াছড়ির দীঘিনালায় পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শহিদুল ইসলাম …

Leave a Reply