রাঙামাটি

‘রাঙ্গা স্মৃতি’ স্মরণিকার মোড়ক উন্মোচন

রাঙামাটি সরকারি কলেজ

শুভ্র মিশু
রাঙামাটি সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের ১৫-১৬ শিক্ষাবর্ষের ৭ম ব্যাচের ‘রাঙ্গা স্মৃতি’ স্মরণিকার মোড়ক উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা শহরের রেইনবো রেস্তেরাঁয় মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়। রাঙামাটি সরকারি কলেজের হিসাববিজ্ঞান বিভাগের প্রধান আবুল হাসনাত মো. মফিজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙামাটি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর তুষার কান্তি বড়ুয়া।

এতে বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি সরকারি কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ও সহযোগী অধ্যাপক মোহাম্মদ ইব্রাহিম খলিল। আরও অতিথি ছিলেন হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মিজানুর রহমান (টিপু), প্রভাষক সফিকুল ইসলাম, অতিথি শিক্ষক কাজী আবু সাইদ। হিসাববিজ্ঞান বিভাগের ৭ম ব্যাচের শিক্ষার্থী মংশিচিং মারমা ও আয়েশা আক্তারেরর সঞ্চালনায় মোড়ক উন্মোচন অনুষ্ঠানে শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন মোহাম্মদ ইব্রাহিম রেজা চৌধুরী ও বিলকিস আক্তার।

এসময় অতিথিরা বলেন, প্রাতিষ্ঠানিক শিক্ষা শেষ করার অনেকটা দ্বার প্রান্তে তোমরা চলে এসেছো। এই স্মরণিকা তোমাদের শিক্ষা জীবনের প্রতিটি বন্ধু ও ভালো খারাপের প্রতিক্ষণকে স্মরণ করিয়ে দিবে। সামনের কর্মময় জীবনের কোন সফল্য-ব্যর্থতাই হতাশ হওয়া যাবে না। কেউ হয়ত একটু আগে কর্মক্ষেত্রে যোগ দেওয়ার সুযোগ পাবে, কেউ একটু পরে। জীবনে লক্ষের দিকে ছুটে চলতে হবে, কোনভাবেই পিছিয়ে পড়া যাবে না।

পরে অতিথিদের বক্তব্য শেষে হিসাববিজ্ঞান বিভাগের ‘রাঙ্গা স্মৃতি’ স্মরণিকার তৃতীয় সংস্কৃরণের মোড়ক উন্মোচন করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button