নীড় পাতা / ব্রেকিং / রাঙামাটি সরকারি কলেজে পুরস্কার বিতরণী
parbatyachattagram

রাঙামাটি সরকারি কলেজে পুরস্কার বিতরণী

আনন্দ উচ্ছ্বাসের মধ্য দিয়ে বুধবার রাঙামাটি সরকারি কলেজের বার্ষিক ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে। এ দিন কলেজ প্রাঙ্গণে বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর মঈন উদ্দীন। এতে বিশেষ অতিথি ছিলেন উপাধ্যক্ষ প্রফেসর তুষার কান্তি বড়–য়া ও শিক্ষক পরিষদের সম্পাদক এস.এম আবুল হাশেম। বার্ষিক বহিঃ ক্রীড়া প্রতিযোগিতা কমিটির আহবায়ক মোঃ মনোয়ার কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক ত্রিবিজয় চাকমা, হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান আবুল হাসনাত মোঃ মফিজুল হক, ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক অনির্বাণ বড়–য়া ও বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মহিউদ্দীন মহি।

অনুষ্ঠানে অধ্যক্ষ প্রফেসর মঈন উদ্দীন বলেন, রাঙামাটি কলেজে এখন নতুন দিগন্তের উম্মোচন হয়েছে। কলেজটি এখন নতুন ভাবে, নতুন পথ চলা শুরু করেছে। ক্লাস রুমের অধ্যয়নের পাশাপাশি আমাদের ছেলেমেয়েদেরকে সাহিত্য, সংস্কৃতিতে এবং আন্তঃ ও বহিঃ ক্রীড়ার দিক দিয়ে গড়ে তোলার জন্য আমরা বদ্ধপরিকর। গণিত ক্লাব, বিজ্ঞান ক্লাব ও বিতর্ক ক্লাব করে দেওয়ার কথা উল্লেখ করে তিনি আশা প্রকাশ করেন, এই ধারা অব্যাহত থাকলে অচিরেই এই কলেজ পার্বত্য অঞ্চলের সেরা কলেজে পরিণত হবে।

Micro Web Technology

আরো দেখুন

রামগড়ে বিজিবি-বিএসএফ সৌজন্য বৈঠক

খাগড়াছড়ির রামগড়ে বৃহস্পতিবার এপ্রিল বর্ডার গার্ড বাংলাদেশ ও বিএসএফ (ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী) এর মধ্যে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

four × two =