ব্রেকিংরাঙামাটি

রাঙামাটি সদর উপজেলা চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ

আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করলেন রাঙামাটি সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানরা। নবনির্বাচিত চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান, ভাইস-চেয়ারম্যান দুর্গেশ্বর চাকমা এবং মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম আনুষ্ঠনিকভাবে এ দায়িত্ব গ্রহণ করেছেন।

মঙ্গলবার বিকাল ৪টায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে চেয়ারম্যানদের পরিষদের দায়িত্ব বুঝিয়ে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জোনায়েদ কবীর সোহাগ। এ সময় উপজেলার সকল কর্মকর্তাদের নিয়ে সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জোনায়েদ কবীর সোহাগ’র সভাপতিত্বে প্রথমবারের মতো মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা পরিষদের বিদায়ী চেয়ারম্যান অরুন কান্তি চাকমা, কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার লিমন বোষ’সহ সরকারি-বেসরকারি বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

দায়িত্ব গ্রহণ শেষে উপজেলা পরিষদ চেয়ারম্যান শহিদুজ্জামান মহসিন রোমান বলেন, ‘জনগণ আমার পরিবার। তাদের সুখ-দুঃখে পাশে থাকার জন্য আমি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমি উপজেলাবাসীর সহযোগিতা নিয়ে সঠিকভাবে চেয়ারম্যানের দায়িত্ব পালন করতে সকলের দোয়া ও ভালোবাসা চাই।’ রোমান বলেন, ‘জনগণের প্রকৃত সেবা নিশ্চিত করে রাঙামাটি সদর উপজেলাবাসীকে দেশের একটি অন্যতম মডেল উপজেলা পরিষদ হিসেবে গড়ে তোলা হবে।’

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button
Close