পাহাড়ের অর্থনীতিরাঙামাটি

রাঙামাটি শহরে স্যামসাং প্লাজা ও রাঙামাটি ইলেকট্রনিক্সের শো-রুম উদ্বোধন

হ্রদ পাহাড়ের সবুজ শহর রাঙামাটিতে যাত্রা শুরু করেছে বিশ্বখ্যাত ইলেট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং এর স্মার্টপ্লাজা এবং আন্তর্জাতিক বিভিন্ন ব্র্যান্ডের জেলার একমাত্র পরিবেশক ‘রাঙামাটি ইলেকট্রনিক্স’ এর নিজস্ব শো-রুম।
বুধবার বিকালে শহরের কাঠালতলিস্থ আসবাবপত্র সমিতির দ্বিতীয় তলায় স্যামসাং প্লাজা এবং পাশ^বর্তী ভবনের দ্বিতীয় তলায় রাঙামাটি ইলেকট্রনিক্স এর শোরুম এর উদ্বোধন করেন রাঙামাটির চার বিশিষ্ট ব্যবসায়ি উত্তম দে, মাহাফুজ উদ্দীন,আবু নাসের বিপ্লব এবং আকতার হোসেন।
এসময় স্যামসাং’র রিজিওনাল রিটেইল ম্যানেজার মোঃ নাজমুল হাসান বাবু, টেরিটরি রিটেইল ম্যানেজার কৌশিক দে, হায়ার বাংলাদেশ’র টেরিটরি সেলস অফিসার মোঃ আইনুল কবির আশিক ,ইলেট্রোমার্ট বাংলাদেশ’র চট্টগ্রাম বিভাগের এক্সিকিউটিভ মোঃ হারুন অর রশীদ সোহেল।
মিলাদ ও দোয়ার পর ফিতা কেটে শো-রুম দুটির উদ্বোধন করেন অতিথিরা। এসময় উপস্থিত ছিলেন রাঙামাটির বিভিন্ন শ্রেণী পেশার প্রতিনিধি,রাজনৈতিক কর্মী,ব্যবসায়িরা।
প্রতিষ্ঠান দুটির পক্ষ থেকে জানানো হয়,স্যামসাং প্লাজা বিশ্বখ্যাত ইলেট্রনিক্স ব্র্যান্ড স্যামসাং এর সকল পণ্যের নিজস্ব ঠিকানা হিসেবে ব্যবহৃত হবে। এখানে স্যামসাং ব্র্যান্ডের টিভি-ফ্রিজ-এসি-ওয়াশিং মেশিন-মাইক্রোওভেন-টেলিভিশনসহ নানান পণ্য প্রদর্শনী ও বিক্রয় করা হবে। এটি জেলায় স্যামসাং এর একমাত্র ইলেকট্রনিক্স পণ্যের বিক্রয়কেন্দ্র।
অন্যদিকে একইসময়ে প্রতিবেশি ভবনের দ্বিতীয় তলায় যাত্রা শুরু করেছে রাঙামাটি ইলেকট্রনিক্স। পার্বত্য এই জেলায় হায়ার ইলেকট্রনিক্স, এসকোয়ার ইলেকট্রনিক্স,ইলেট্রোমার্ট বাংলাদেশ, র‌্যাংগস ইলেকট্রনিক্স এর বিভিন্ন পণ্য। এর মধ্যে  হায়ার,জেনারেল,শার্প,মিতশুবিশি,কনকা,গ্রী,হাইকো,সনি,র‌্যাংগস,কেলভিনেটর,স্যামসাং,নিউটন,প্যানাসনিক,ফিলিপস,হিটাচী,ডাইকিন ব্র্যান্ডের একমাত্র অনুমোদিত পরিবেশক রাঙামাটি ইলেকট্রনিক্স। সুপরিসর আয়তনের এই শোরুমে আন্তর্জাতিক এসব ব্র্যান্ডের পণ্যের চমৎকার প্রদর্শনীও করা হয়েছে।
উদ্বোধন পর্ব শেষে ব্যবসায়িক সততার অনন্য নজির প্রদর্শন করায় চার অতিথি উত্তম দে, মাহাফুজ উদ্দীন,আবু নাসের বিপ্লব এবং আকতার হোসেনের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন স্যামসাং এর নাজমুল হাসান বাবু, হায়ার’র আইনুল কবির আশিক এবং ইলেট্রোমার্ট এর হারুন অর রশীদ সোহেল।
স্যামসাং প্লাজা এবং রাঙামাটি ইলেকট্রনিক্স এর পক্ষ থেকে জানানো হয়েছে, প্রতিষ্ঠান দুটি গ্রাহকের সামর্থ্যরে দিক বিবেচনায় বাড়তি কোন অর্থ না নিয়েই তিন মাসের কিস্তি সুবিধা প্রদান করবে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button