ব্রেকিংরাঙামাটিলিড

রাঙামাটি শহরে মাস্কবিহীন পেলেই জরিমানা করছে প্রশাসন

করোনায় স্বাস্থ্যবিধি অনুসরণ ও মাস্ক ব্যবহারে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রতিদিনের ন্যায় আজও রাঙামাটিতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এসময় মাস্ক পরিধান না করায় ১জন জরিমানা, বাকীদের সর্তক করা হয়। এসময় ২০ জনের মধ্যে মাস্ক বিতরণ কর হয়।

বুধবার সকালে রাঙামাটি শহরের বনরূপা ও রির্জাভ বাজার এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বোরহান উদ্দির (মিঠু) নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট বোরহান উদ্দির (মিঠু) বলেন, করোনার দ্বিতীয় ঢেউ প্রতিরোধে স্বাস্থ্যবিধি অনুসরণে জেলা প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে। কাউকে মাস্কবিহীন যেমন সেবা দেয়া হচ্ছে না, তেমনি কাউকে রাস্তাঘাটে মাস্কবিহীন পেলে তাকেও জরিমানা করা হচ্ছে।

তিনি আরও জানান, আজ সাপ্তাহিক হাট বাজার হওয়ার কারনে জেলার বিভিন্ন উপজেলা থেকে লোকজন আসার তাদের জরিমান না করে মাস্ক ব্যবহারে উৎসাহী করা হয় এবং মাস্ক ব্যবহারের গুরুত্ব বুঝিয়ে দেওয়া হয়। যাদের মাস্ক ছিল না তাদেও মাঝে মাস্ক বিতরণ করা হয়।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানিয়েছেন, রাঙামাটি জেলায় মোট করোনা আক্রান্ত ১০১৩ জন, এর মধ্যে সুস্থ্য হয়েছেন ৯২৮ জন। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন ১৫ জন। গত ২৪ ঘন্টায় ২১ জনের নমুনা পরীক্ষা করা হলে তারমধ্যে রাঙামাটি সদরের ১ জনের পজেটিভ পাওয়া যায়।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button