নীড় পাতা / ব্রেকিং / রাঙামাটি শহরে ফের অভিনব চুরি !

রাঙামাটি শহরে ফের অভিনব চুরি !

রাঙামাটি শহরে অভিনব কায়দায় দোকান থেকে স্বর্ণ চুরির অভিযোগ পাওয়া গেছে। গত রোববার বনরূপার আলিফ মার্কেটের স্বর্ণমালা জুয়েলার্স থেকে প্রায় তিন ভরি স্বর্ণ চুরি হয়।

স্বর্ণমালা জুয়েলার্সের স্বত্ত্বাধিকারী চন্দন ধর জানান, গত রোববার তিনি দোকান থেকে বের হয়ে রিজার্ভ বাজার যান। এসময় তাঁর ছেলে দীপ্ত ধরকে দোকানের দায়িত্ব দিয়ে যান। তিনি চলে যাওয়ার কিছুক্ষণ পর একজন মহিলা ও একজন পুরুষ হাতের চুড়ি কেনার কথা বলে বিভিন্ন ডিজাইনের চুড়ি দেখাতে বলে। এসময় তারা দীপ্ত ধরকে চুড়ি দেখাতে ব্যস্ত রেখে প্রায় তিন ভরি স্বর্ণ সুকৌশলে নিয়ে যান। পরে তারা দু’জন চলে গেলে চন্দন ধর দোকানে স্বর্ণ কম দেখে সিসিটিভির ফুটেজ চেক করে। সিসিটিভির ফুটেজে স্বর্ণ সরানোর বিষয়টি নিশ্চিত হয়। পরে দোকানের মালিক কোতয়ালী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

বনরূপা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক তাপস দাশ বলেন, স্বর্ণ চুরির বিষয়টি আমাকে জানানোর পর আমি সরেজমিনে গিয়ে সিসিটিভির ফুটেজ দেখে বিষয়টি নিশ্চিত হই। এরপর দোকানের মালিককে থানায় অভিযোগ দায়েরের জন্য পরামর্শ প্রদান করি। তিনি ক্ষোভ প্রকাশ করে জানান, বিভিন্ন সময় দোকানগুলোতে চুরি হলেও আইন-শৃঙ্খলা বাহিনী কখনো এর নেপথ্যে কারা জড়িত তা খুঁজে বের করতে পারেনি।

আরো দেখুন

বঙ্গবন্ধু ফুটবলে রাঙামাটির চ্যাম্পিয়ন লংগদু

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

5 × 2 =