ব্রেকিংরাঙামাটিলিড

রাঙামাটি শহরে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

রাঙামাটিতে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনার দিন রাতেই রাঙামাটি কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করা হয়। এ ঘটনায় অভিযোগ উঠেছে রাঙামাটি জেনারেল হাসপাতাল এলাকার বাসিন্দা রহমত উল্যাহ’র (২৮) বিরুদ্ধে। রহমত উল্ল্যা একই এলাকার প্রয়াত শাহেদ আলীর ছেলে। ঘটনার দিন রাতে ভিকটিমকে রাঙামাটি জেনারেল হাসপাতালের ভর্তি করা হয়।

মেয়ের স্বজনরা জানায়, রহমত উল্ল্যাহ দীর্ঘদিন যাবদ বিভিন্ন সময়ে মেয়েটির সাথে সম্পর্ক করার জন্য হুমকি দিয়ে আসছে। কিন্তু মেয়েটি তার এসব কথা এড়িয়ে যায়। শুক্রবার ভোর ৫টার দিকে মেয়েটি ঘর থেকে টয়লেটে যাওয়ার উদ্দেশ্যে বের হয়। এসময় অভিযুক্ত রহমত উল্লাহ তাকে জোর পূর্বক তুলে নিয়ে মেডিকেল কলেজের প্রিন্সিপাল কোয়ার্টারের দ্বিতীয় তলায় নিয়ে তার ওপর নির্যাতন চালায়। এ ঘটনায় শুক্রবার রাতে রাঙামাটি কোতয়ালী থানায় ভিকটিমের মাতা আনোয়ারা বেগম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত রহমত উল্ল্যা রাঙামাটি মেডিকেলে কলেজে মাষ্টার রুলের চাকরি করেন।

ভিকটিমের ভাই মো. দুলাল জানান, রহমত উল্লাহ বিভিন্ন সময়ই আমাদের ক্ষতি করতে চেয়েছিলো। শেষ পর্যন্ত তার লালসার শিকার হতো হলো আমার বোন।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়ুয়া জানিয়েছেন, এ ধরনের একটি তথ্য আমরা পেয়েছি। ঘটনার সাথে অভিযুক্ত আসামির অভিযোগের সত্যতা মিললে আমরা তার বিরুদ্ধে ব্যবস্থা নিবো।

এই বিভাগের আরো সংবাদ

ি কমেন্ট

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button
%d bloggers like this: