ব্রেকিংরাঙামাটিলিড

রাঙামাটি শহরে কালের কন্ঠ’র গাড়ী ভাংচুর

রাঙামাটিতে কালের কন্ঠ বহনকারি গাড়ী ভাংচুর করেছে দুষ্কৃতিকারিা। শুক্রবার ভোররাদ সাড়ে চারটায় চট্টগ্রাম থেকে কালের কন্ঠ পত্রিকা নিয়ে রাঙামাটি শহরে প্রবেশ করার পর শহরের কাঠালতলি এলাকায় বিএনপি কার্যালয়ের সামনে অজ্ঞাত দুষ্কৃতিকারিরা পত্রিকাবাহি কারটির সামনের ও পাশে কাচ ব্যাপক ভাংচুর করে গুড়িয়ে দেয়। হামলাকারিদের হাতে এসময় গাছের লাঠি ছিলো বলে জানিয়েছেন গাড়ীর চালক মনসুর আহমেদ। তিনি হামলার সাথে জড়িতরা বিএনপি কর্মী বলে সন্দেহের কথা জানিয়েছেন।

তিনি জানিয়েছেন,বনরূপার বই একাডেমিতে পত্রিকা নামিয়ে দিয়ে তবলছড়ি ও রিজার্ভবাজারের পত্রিকা নামিয়ে দিতে যাওয়ার সময় এই হামলার ঘটনা ঘটে। হামলাকারিদের সবার মুখ বাঁধা ছিলো বলে জানিয়ে তিনি বলেন,সারাদেশে চলমান সহিংসতার সাথে জড়িতরাই এই হামলা করেছে বলে মনে হচ্ছে। তিনি বলেন, পত্রিকা কর্তৃপক্ষের সাথে কথা বলে এই বিষয়ে পরবর্তী আইনী পদক্ষেপ নেয়া হবে।

এই ব্যাপারে রাঙামাটি জেলা বিএনপির সাধারন সম্পাদক দীপন তালুকদার দীপু বলেন, বিষয়টি অত্যন্ত দু:খজনক। ওই এলাকায় পুলিশের ব্যাপক অভিযানের কারণে আমাদের কোন নেতাকর্মী বাসাতেই থাকতে পারছেনা। সেখানে আমাদের কোন কর্মী এই হামলা করেছে বলে মনে হয়না। আমরা বিষয়টি খোঁজ নিয়েছি। তৃতীয় কেউ সংবাদপত্রবাহি গাড়ীতে হামলা করে আমাদের বিব্রতকর অবস্থায় ফেলতে চাইছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button