পাহাড়ের অর্থনীতিরাঙামাটি

রাঙামাটি রিসোর্ট ওনার্স অ্যাসোসিয়েশনের আত্মপ্রকাশ

রাঙামাটি রিসোর্ট ওনার্স অ্যাসোসিয়েশনের আত্মপ্রকাশ করা হয়েছে। জুমকিং লেক রিসোর্টের স্বত্ত্বাধিকারী তনয় দেওয়ানকে সভাপতি ও বার্গি লেকভ্যালির ব্যবস্থাপনা পরিচালক সুমেত চাকমাকে সাধারণ সম্পাদক করে ৯ সদস্য বিশিষ্ট এই কমিটির আত্মপ্রকাশ ঘটে। শুক্রবার বিকালে গণমাধ্যমে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত বৃহস্পতিবার সন্ধ্যায় রাঙামাটিতে গড়ে উঠা বিভিন্ন রিসোর্ট মালিকদের নিয়ে অনুষ্ঠিত এক বৈঠকে রাঙামাটি রিসোর্ট ওনার্স অ্যাসোসিয়েশন গঠন করা হয়েছে। বার্গি লেকভ্যালির ব্যবস্থাপনা পরিচালক সুমেত চাকমার সঞ্চালনায় অনুষ্ঠিত বৈঠকে রিসোর্ট মালিকগণ জেলায় পর্যটন শিল্পের সম্ভাবনা, অসংগতি ও বিকাশে করণীয় বিষয়ক বিস্তারিত আলোচনা করেন। এসময় জেলায় পর্যটন শিল্প বিকাশের সম্ভাবনা পর্যালোচনা; পার্বত্য চট্টগ্রাম চুক্তি (শান্তি চুক্তি) ও স্থানীয় জনগোষ্ঠীর প্রত্যাশার অনুকূলে পর্যটন শিল্পের বিকাশে করণীয়; রিসোর্ট মালিকদের মধ্যকার সমন্বয় রক্ষা ও পারস্পরিক সহযোগিতার কথা উঠে আসে।

এই কমিটিতে কোষাধ্যক্ষ হিসেবে ইজোর রেষ্টুরেন্ট অ্যান্ড রিসোর্টের স্বত্ত্বাধিকারী ম্যাকফিল চাকমা এবং সদস্য হিসেবে রাইন্যা টুগুন রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক ললিত চন্দ্র চাকমা, গাঙপাড় গার্ডেন রিসোর্টের স্বত্ত্বাধিকারী হিটলার দেওয়ান, টং ইকো রিসোর্টের স্বত্ত্বাধিকারী রণজিত তঞ্চঙ্গ্যা, বড়গাঙ রিসোর্টের স্বত্ত্বাধিকারী প্রিয়দর্শী চাকমা, ডিভাইন লেক আইল্যান্ড রিসোর্টের স্বত্ত্বাধিকারী প্রগতি চাকমা ও বেরাণ্যে লেকশোর ক্যাফে অ্যান্ড রিসোর্টের স্বত্বাধিকারী অতীশ চাকমা আছেন। (বিজ্ঞপ্তি)

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button