ব্রেকিংরাঙামাটিলিড

রাঙামাটি যুব রেড ক্রিসেন্ট’র সহশিক্ষা কার্যক্রমের  প্রশিক্ষণ সম্পন্ন

যুব রেড ক্রিসেন্ট রাঙামাটি ইউনিট’র সহশিক্ষা কার্যক্রমের আওতায় দুইদিন ব্যাপী রেড ক্রস/ রেড ক্রিসেন্ট মৌলিক ও প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ শহরের রাঙামাটি সিনিয়র মাদ্রাসায় অনুষ্ঠিত হয়েছে।
প্রশিক্ষণের সমাপনী  অনুষ্ঠানে রাঙামাটি সিনিয়র মাদ্রাসার যুব রেড ক্রিসেন্টের দায়িত্বপ্রাপ্ত শিক্ষক মঈন উদ্দিন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদ্রাসার অধ্যক্ষ মতিউর রহমান।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, যেকোন দূর্যোগে যুব রেড ক্রিসেন্ট সদস্যদের বিগত বছরগুলোর ন্যায় এগিয়ে আসতে হবে।  যাতে করে মানুষের জীবন সংকটাপন্ন না হয়।
প্রশিক্ষণে রাঙামাটি সিনিয়র মাদ্রাসার যুব রেড ক্রিসেন্টের ৩২জন যুব সদস্য অংশগ্রহণ করে এবং যুব রেড ক্রিসেন্ট, রাঙামাটি জেলা ইউনিটের ০৩জন প্রশিক্ষক ও ০১ যুব স্বেচ্ছাসেবক প্রশিক্ষণ কার্যক্রম পরিচালনা করেন।
যুব রেড ক্রিসেন্ট রাঙামাটি জেলা ইউনিটের যুবপ্রধান রানা দে জানান, সহশিক্ষা কার্যক্রমের আওতায় এখন পর্যন্ত রাঙামাটি জেলার ২৪টি মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে প্রশিক্ষণ আয়োজন করা হয়েছে। এ বছরের মধ্যে ৫০টিরও বেশী শিক্ষা প্রতিষ্ঠানে প্রশিক্ষণ আয়োজনের পরিকল্পনা রয়েছে যুব রেড ক্রিসেন্টের।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button