নীড় পাতা / ব্রেকিং / রাঙামাটি ব্লাড ফোর্স এর ৩য় বর্ষে পদার্পন
parbatyachattagram

রাঙামাটি ব্লাড ফোর্স এর ৩য় বর্ষে পদার্পন

‘পাহাড় জুড়ে রক্তের প্রয়োজনে’-শ্লোগানে স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন রাঙামাটি ব্লাড ফোর্স দুই বছর পেরিয়ে তৃতীয় বছরে পা দিয়েছে। এই উপলক্ষে শুক্রবার বিকালে রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয় চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু। উদ্বোধন হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন প্যানেল মেয়র জামাল উদ্দীন ও রাঙামাটি সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ এনামুল হক খন্দকার,আবু সাদাত সায়েম, মোস্তাফিজুর রহমান।

শুভেচ্ছা বক্তব্য ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে রাঙামাটি ব্লাড ফোর্সের এডমিন আহমেদ ইসতিয়াক আজাদ বলেন, আমরা এই পর্যন্ত ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন ও থ্যালেসামিয়া সচেতনতা সহ মোট ৩২ ক্যাম্পেইন, ৯৮৭১ জনের ব্লাড গ্রুপ নির্ণয় করা হয় ৫টি উপজেলায় এবং ২টি উপজেলায় ইউনিট কমিটিও গঠন করা হয়েছে।

প্রধান অতিথি পাশে থেকে রাঙামাটির ব্লাড ফোর্স সর্বাত্মক সহযোগিতা করার আশ্বাস দিয়ে বলেছেন, রাঙামাটির সামাজিক সংগঠনগুলোর পাশে ছিলাম,আছি এবং থাকব।

নূর তালুকদার মুন্নার সভাপতিত্বে অনুষ্ঠানটিতে আরো উপস্থিত ছিলেন উদযাপন কমিটির আহবায়ক এডমিন মোঃ রমজান আলী, সদস্য সচিব বাশার আজম। আরো উপস্থিত ছিলেন এডমিন সোহেল রানা, এডমিন রবিউল হোসেনসহ সংগঠনের সদস্যরা।

অনুষ্ঠানে রাঙামাটির ১৪ টি সামাজিক সংগঠনকে শুভেচ্ছা স্মারক ও রাঙামাটি ব্লাড ফোর্সের সেরা কর্মীদের প্রণোদনা স্মারক প্রদান করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

যুথবদ্ধ এক বিকেল রাঙামাটির স্বেচ্ছাসেবীদের

রাঙামাটির সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনগুলো যুথবদ্ধভাবে পালন করছে আন্তর্জাতিক স্বেচ্ছাসেবক দিবস ২০১৯। কাটিয়েছে নিজেদের মত …

Leave a Reply