নীড় পাতা / ব্রেকিং / রাঙামাটি বিএনপির সম্মেলনের তারিখ ঘোষণা
parbatyachattagram

মার্চেই শেষ হবে উপজেলা ও পৌর সম্মেলন,এপ্রিলে জেলা

রাঙামাটি বিএনপির সম্মেলনের তারিখ ঘোষণা

আওয়ামীলীগের রাঙামাটি জেলা সম্মেলনের নতুন তারিখ কবে হচ্ছে,এমন আলোচনায় যখন সরগরম পুরো জেলা,সেই সময় হঠাৎ করেই আলোচনায় রাঙামাটি জেলা বিএনপি। দেশের দ্বিতীয় বৃহত্তম দলটি লন্ডনে নির্বাসিত থাকা নিজেদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সাথে স্কাইপি বৈঠকের পর এপ্রিল মাসেই নিজেদের সম্মেলন করার সিদ্ধান্ত নিয়েছে। শুধু তাই নয়, বৈঠকের ৭২ ঘন্টার মধ্যেই জানিয়ে দিয়েছে পুরো জেলার সব উপজেলা ও পৌর কমিটির সম্মেলনের তারিখও।

রাঙামাটি জেলা বিএনপির সভাপতি হাজী মোঃ শাহ আলম সাক্ষরিত সম্মেলনের তারিখ ও নির্দেশনা ২১ ফেব্রুয়ারিই পৌঁছে গেছে বেশিরভাগ উপজেলা ও পৌর কমিটির নেতাদের কাছে। এই চিঠি অনুসারে আগামী ১ মার্চ বাঘাইছড়ি উপজেলা ও বাঘাইছড়ি পৌর বিএনপি,৪ মার্চ বিলাইছড়ি উপজেলা, ৫ মার্চ রাঙামাটি পৌর বিএনপি,৬ মার্চ কাপ্তাই উপজেলা বিএনপি,৮ মার্চ রাঙামাটি সদর উপজেলা বিএনপি,১০ মার্চ নানিয়ারচর,১১ মার্চ বরকল,১৩ মার্চ কাউখালি,১৫ মার্চ জুরাছড়ি,১৮ মার্চ রাজস্থলী এবং ১৯ মার্চ লংগদু উপজেলা বিএনপির সম্মেলনের তারিখ জানিয়ে দেয়া হয়েছে।

১ মার্চ বাঘাইছড়ি উপজেলা ও বাঘাইছড়ি পৌর বিএনপি,৪ মার্চ বিলাইছড়ি উপজেলা, ৫ মার্চ রাঙামাটি পৌর বিএনপি,৬ মার্চ কাপ্তাই উপজেলা বিএনপি,৮ মার্চ রাঙামাটি সদর উপজেলা বিএনপি,১০ মার্চ নানিয়ারচর,১১ মার্চ বরকল,১৩ মার্চ কাউখালি,১৫ মার্চ জুরাছড়ি,১৮ মার্চ রাজস্থলী এবং ১৯ মার্চ লংগদু উপজেলা

হাজী শাহ আলম পাহাড়টোয়েন্টিফোর ডট কমকে জানিয়েছেন, আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশনা অনুসারেই সম্মেলনের এই তারিখ ঘোষণা করা হয়েছে। এবং এপ্রিল মাসের প্রথম সপ্তাহেই আমাদের জেলা বিএনপির সম্মেলন অনুষ্ঠিত হবে।

বিএনপিকে শক্তিশালি ও গতিশীল করার পরিকল্পনার অংশ হিসেবে এবং কমিটিগুলোর মেয়াদকাল শেষ হয়ে যাওয়ায় এই সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে বলে জানা গেছে।

বিএনপির দায়িত্বশীল একাধিক সূত্র নিশ্চিত করেছে, গত ১৮ ফেব্রুয়ারি পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে লন্ডনে থাকা তারেক রহমানের সাথে স্কাইপিতে বৈঠকে অংশ নেন রাঙামাটি জেলা বিএনপির ‘সুপার ফাইভ’ সভাপতি,সহসভাপতি,সাধারন সম্পাদক,যুগ্ম সম্পাদক এবং সাংগঠনিক সম্পাদক। বৈঠকে ছিলেন দশটি উপজেলা ও পৌর কমিটির সভাপতি-সাধারন সম্পাদকরাও।

Micro Web Technology

আরো দেখুন

বাবা মায়ের সাথে দুই শিশুর দীর্ঘ ‘অমানবিক পথ হাঁটা’ !

আব্দুল, বয়স আনুমানিক ৬, লাকি’র আনুমানিক ৩। তারা বাবা মায়ের সাথে হেঁটেই রওয়ানা দিয়েছে, গন্তব্য …

Leave a Reply