রাঙামাটি

রাঙামাটি প্রেসক্লাবের দায়িত্বে আবারও রুবেল-আনোয়ার

রাঙামাটি প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে আবারও সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক পূর্বকোণের রাঙামাটি প্রতিনিধি সাখাওয়াৎ হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক রাঙামাটি সম্পাদক আনোয়ার  আল হক। তাঁরা টানা চতুর্থ মেয়াদে সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে পুনঃনির্বাচিত হয়েছেন। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোটাভুটি হলেও বাকি পদগুলোতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

শনিবার রাঙামাটি প্রেস ক্লাবের নির্বাচনী তফশিল মোতাবেক বেলা ৩টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে ১৩ ভোটারের মধ্যে ১২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর আগে সকালে প্রেস ক্লাবের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় ক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভা।

রাঙামাটি প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির অন্যান্য পদের সহ-সভাপতি পদে ইউএনবি প্রতিনিধি অলি আহমেদ, কোষাধ্যক্ষ পদে এটিএন বাংলা প্রতিনিধি পুলক চক্রবর্তী, যুগ্ম সম্পাদক প্রথম আলোর ফটো সাংবাদিক সুপ্রিয় চাকমা নির্বাচিত হয়েছেন।

অন্যদিকে নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন দৈনিক গিরিদর্পণ সম্পাদক ও ইত্তেফাক প্রতিনিধি একেএম মকছুদ আহমেদ, দৈনিক ইনকিলাব রাঙামাটি প্রতিনিধি সৈয়দ মাহাবুব আহামদ, এসএম শামসুল আলম ও মো. আলী।

প্রেস ক্লাবের নির্বাচন পরিচালনায় ছিলেন রাঙামাটি পাবলিক কলেজের অধ্যক্ষ তাছাদ্দিক হোসেন কবির, রাঙামাটি শিশু নিকেতন অধ্যক্ষ এসএম মঈন উদ্দীন ও পাবলিক কলেজের প্রভাষক আদনান পাশা সুজা।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button