ব্রেকিংরাঙামাটিলিড

রাঙামাটি জেলা বিএনপির সভাপতিসহ আটক ৬

রাঙামাটি জেলা বিএনপির সভাপতি মো: শাহ আলমসহ ছয় বিএনপি,যুবদল ও ছাত্রদল নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় শহরের কাঠালতলি এলাকায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে তাদের আটক করেছে পুলিশ। গ্রেফতারকৃত অন্যরা হলেন,জেলা বিএনপির প্রচার সম্পাদক আবুল হোসেন বালি,জেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক শহীদ চৌধুরী,জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল,সাধারন সম্পাদক মোঃ ইলিয়াছ,জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক কামালউদ্দিন।

আগামী ৮ ফেব্রুয়ারি খালেদা জিয়ার রায়কে ঘিরে সম্ভাব্য নাশকতা সৃষ্টির চেষ্টা করতে পারেন,এমন অভিযোগেই তাদের আটক করার বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ।

রাঙামাটি জেলা বিএনপির সাধারন সম্পাদক দীপন তালুকদার অভিযোগ করেছেন,সন্ধ্যার পর পুলিশ বিনা উস্কানিতে জেলা বিএনপির কার্যালয়ে ঢুকে দলের সভাপতিসহ ছয় নেতাকর্মীদের আটক করেছে এবং বিভিন্নস্থানে নেতাকর্মীদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে। তিনি অভিযোগ করেন, রাঙামাটির শান্তিপূর্ণ পরিবেশকে বিনষ্ট করে পুলিশ বিনা উস্কানিতে নেতাকর্মীদের হয়রানি বন্ধ ও আটককৃতদের মুক্তি না দিলে কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে।

এই ব্যাপারে যোগাযোগ করা হলে কোতয়ালি থানার অফিসার ইনচার্জ সত্যজিত বড়–য়া বলেছেন,নাশকতা সৃষ্টির জন্য প্রস্তুতি নিচ্ছে তারা এমন তথ্যের ভিত্তিতে তাদের আটক করা হয়েছে।

এদিকে জেলা বিএনপির সভাপতি,যুবদল সভাপতিসহ ৬ নেতাকর্মীকে আটক করার প্রতিবাদে রাঙামাটি শহরের রিজার্ভবাজারে তাৎক্ষনিক মিছিল করেছে বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। মিছিল থেকে তারা অবিলম্বে বিএনপির নেতাকর্মীদের মুক্তির দাবিতে শ্লোগান দেন। দ্রুত পুলিশ এসে ধাওয়া দিলে পালিয়ে যায় তারা।

এই বিভাগের আরো সংবাদ

ি কমেন্ট

  1. আজকাল নাশকতা করতে পারে এমন আশংকায়ও গ্রেফতার হয়! থু, নিন্দা জানাই বাকশালী সরকারকে! অপরাধ না করেও আসামী,আর যারা প্রকাশ্যে সন্ত্রাসী করে তারা প্রকাশ্যেই ঘুরে বেড়ায়!!

Leave a Reply

Back to top button
%d bloggers like this: