ব্রেকিংরাঙামাটিলিড

রাঙামাটি জেলা বিএনপির ইফতার মাহফিল

রাঙামাটি জেলা বিএনপির উদ্যোগে পবিত্র মাহে রমজান ও জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত এই ইফতার মাহফিলে জেলা বিএনপি ও এর বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনগুলোর প্রায় সহ¯্রাধিক নেতাকর্মী অংশ নিয়েছেন।

ইফতারের আগে খতমে কোরআন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা বিএনপির সভাপতি হাজী মোঃ শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত এই কর্মসূচীতে উপস্থিত ছিলেন বিগত জাতীয় সংসদ নির্বাচনে রাঙামাটি আসনে বিএনপির সংসদ সদস্য পদপ্রার্থী মনিস্বপন দেওয়ান, জেলা বিএনপির সহসভাপতি আবু নাসের, সাধারন সম্পাদক দীপন তালুকদার দীপু,সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির,যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন,পৌর বিএনপির সভাপতি এসএম শফিউল আযম,জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল,সাধারন সম্পাদক আবু সাদাত মোঃ সায়েম, জেলা জাসাসের সভাপতি আবুল হোসেন বালি,সাধারন সম্পাদক কামাল হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির,সাধারন সম্পাদক আলী আকবর সুমন, কলেজ ছাত্রদলের সাধারন সম্পাদক অলি আহাদ,মহিলা দলের সভানেত্রী মিনারা আরশাদ,তাঁতী দলের আহ্বায়ক আনোয়ার আজাদ সহ বিভিন্ন সহযোগি ও অঙ্গ সংগঠনের নেতারা।

ইফতারের আগে দোয়া মাহফিলে খালেদা জিয়ার রোগ ও কারামুক্তি কামনায় মোনাজাতে অংশ নেন নেতাকর্মীরা।

ইফতারের পর গুম, খুন ও অত্যাচারিত নেতাকর্মীদের জন্য তারেক রহমানের পাঠানো উপহার তুলে দেয়া হয় ছাত্রদলের মরহুম কমী সাদ্দাম হোসেনের পরিবারের কাছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button
Close