ব্রেকিংরাঙামাটি

রাঙামাটি জেলা পরিষদের গণশুনানি

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে জেলার সেবা প্রত্যাশী জনগণের অভাব অভিযোগ শুনে তাৎক্ষণিকভাবে নিষ্পত্তি এবং পরিষদের সেবার মান বৃদ্ধির লক্ষ্যে মঙ্গলবার সকালে পরিষদের সভাকক্ষে এক গণশুনানি অনুষ্ঠিত হয়। রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এ সময় জেলার বিভিন্ন এলাকার সেবা প্রত্যাশী জনগণ তাদের এলাকার অবকাঠামো উন্নয়ন, উপাসনালয় নির্মাণ, বিদ্যালয় সম্প্রসারণ, বিশুদ্ধ পানি সরবরাহ, কৃষি বাঁধ নির্মাণ, সোলার স্থাপন এবং সেচ’সহ বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। চেয়ারম্যান বিভিন্ন এলাকা থেকে আগত সেবাপ্রত্যাশীদের নানান সমস্যা শ্রবণ করেন এবং সেগুলো সমাধানের আশ^াস প্রদান করেন। পরে কুতুকছড়ি ইউনিয়নের মহিলা কার্র্বারি সুমনা চাকমার আবেদনের প্রেক্ষিতে পরিষদ চেয়ারম্যান তাৎক্ষণিকভাবে তাকে ১০হাজার টাকা নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ, নির্বাহী প্রকৌশলী ক্য হ্লা খই, প্রশাসনিক কর্মকর্তা মনতোষ চাকমা, জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা, হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা খোরশেদুল আলম চৌধুরীসহ জেলার বিভিন্ন এলাকা থেকে আগত বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ গণশুনানিতে অংশ নেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button