ব্রেকিংরাঙামাটিলিড

রাঙামাটি জেলা ছাত্রলীগের সম্মেলন ২ মার্চ

মেয়াদ শেষ হওয়ায় আগামী ২ মার্চ রাঙামাটি জেলা ছাত্রলীগের নতুন জেলা সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও রাঙামাটি জেলার দায়িত্বপ্রাপ্ত নেতা এম আমিনুল ইসলাম পাহাড়টোয়েন্টিফোর ডট কমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এম আমিনুল ইসলাম জানিয়েছেন, নেত্রী নির্দেশ দিয়েছেন,যেসব জেলার কমিটি মেয়াদ উত্তীর্ণ হয়েছে সেসব জেলায় কেন্দ্রীয় সম্মেলনের আগেই সম্মেলন করার। সেই হিসেবে রাঙামাটি জেলা সম্মেলনের জন্য আমরা ২ মার্চ’২০১৮ তারিখ নির্ধারন করেছি।

প্রসঙ্গত, ২০১৫ সালের ২ জুন রাঙামাটি জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের কাউন্সিলে কোন কমিটি গঠিত না হলেও একদিন পর সাংবাদিক সম্মেলনে ৬ সদস্যের জেলা কমিটি ঘোষণা করেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মুছা মাতব্বর। এর প্রায় ৩২ মাস পর এই মাসেই কেন্দ্র থেকে অনুমোদন পায় রাঙামাটি জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি। যে কমিটিতে অছাত্র,বিবাহিত,প্রেমিক প্রেমিকা,নেতাদের পুত্র কণ্যা,রাঙামাটিতে না থাকা অনেককেই ঠাঁই দেয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র নেতিবাচক প্রতিক্রিয়া তৈরি হয়।

এর মধ্যেই জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত নতুন কমিটির পরিচিতি সভায় পূর্ণাঙ্গ কমিটিতে রাঙামাটি জেলায় আওয়ামীলীগের দুর্গ হিসেবে খ্যাত ‘মাঝেরবস্তি ও আসামবস্তি থেকে কাউকে কমিটিতে না রাখায় ক্ষোভ প্রকাশ করেন জেলা আওয়ামীলীগের কর্ণধার দীপংকর তালুকদারও। এরই প্রেক্ষিতে ঘোষিত হলো নতুন জেলা সম্মেলনের তারিখ।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button
Close