নীড় পাতা / ফিচার / খেলার মাঠ / রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থায় ক্লাব প্রতিনিধি হলেন যারা

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থায় ক্লাব প্রতিনিধি হলেন যারা

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থায় ক্লাব প্রতিনিধি হিসেবে সকল নিবন্ধিত ক্লাব তার প্রতিনিধির নাম প্রেরণ করেছে। রোববার বিকাল ৫ টায় ক্লাব প্রতিনিধি নাম প্রেরণের শেষ সময় ছিল। নির্ধারিত সময়ের মধ্যে সকল ক্লাব তার প্রতিনিধির নাম জেলা ক্রীড়া সংস্থায় নাম জমা দিয়েছেন।

রাঙামাটির বিভিন্ন ক্লাব হতে প্রতিনিধি হলেন যারা তাঁরা হলো: অভিলাষ ক্রিকেট ক্লাব থেকে মো : হুমায়ন কবির, রাজবাড়ি একাদশ ক্লাব থেকে প্রীতম রায়, রাইকা ক্লাব থেকে জয়জিৎ খীসা, ক্রিকেটার্স ক্লাব থেকে রোমেল বড়ুয়া, উইন স্টার থেকে বেনু দত্ত, প্রগতি স্পোর্টিং ক্লাব থেকে মিথুল দেওয়ান, ছদক স্পোর্টিং ক্লাব থেকে নিবানন চাকমা, ব্রাদার্স স্পোর্টিং ক্লাব থেকে প্রীতিরাজ দেওয়ান, ব্রাদার্স ইউনিয়ন থেকে শেখর সেন, বলাকা স্পোর্টিং ক্লাব থেকে ঝিনুক ত্রিপুরা, প্রতিভা ক্রিকেট ক্লাব থেকে আবু তৈয়ব, শাপলা স্পোর্টিং ক্লাব থেকে মো. বিপু, চেঙ্গী মুখ ক্লাব থেকে তাপস চাকমা, রিজার্ভ বাজার ক্রিকেট একাডেমী শফিউল আজম, প্রভাতী স্পোর্টিং ক্লাব থেকে মো: রমজান আলী, আবাহনী ক্লাব থেকে মো: মিয়া, রাইজিং স্টার ক্লাব থেকে মইনুদ্দিন সেলিম, শহীদ শুক্কুর ক্লাব থেকে আব্দুল মামুন, রিজার্ভ মুখ স্পোর্টিং ক্লাব থেকে শ্যামল দেব, আগামী সংঘ ক্লাব থেকে মনিরুজ্জামান মহসিন রানা, প্রতিভাস ক্লাব থেকে মো: মামুন, সবুজ সংঘ ক্লাব থেকে আব্দুস সবুর, কিশোর সংঘ থেকে মো: সেলিম, ইয়াং রাঙামাটি ক্লাব থেকে মো: ইফতেখার, মুকুল ফৌজ ক্লাব থেকে মো: মনিরুল ইসলাম, সৃজন ক্লাব থেকে মনোজ ত্রিপুরা, ইয়থ স্পোর্টিং ক্লাব থেকে রনেন চাকমা, রফিক স্মৃতি ক্রিকেট ক্লাব থেকে সাইফুল আলম রাশেদ, মনোঘর আবাসিক থেকে অরুণ কান্তি চাকমা, প্রত্যাশা স্পোর্টিং ক্লাব থেকে নব চাকমা, সাউথ রাঙামাটি ক্লাব থেকে মামুনুর রশিদ মামুন, মোহামেডান স্পোর্টিং ক্লাব থেকে মো: বাবর আলী।

রাঙামাটি ক্লাবগুলোর প্রতিনিধিরাসহ মোট ৬৩ জন প্রতিনিধি নির্বাচন করবে জেলা ক্রীড়া সংস্থার কার্য নিবাহী কমিটির পরবর্তী কমিটি। ৩২ ক্লাব প্রতিনিধি ছাড়াও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও সাধারণ সম্পাদক মনোনিত প্রতিনিধি হিসেবে থাকবেন ৫ জন প্রতিনিধি, জেলা প্রশাসক মনোনিত এক জন অতিরিক্ত জেলা প্রশাসক, পুলিশ সুপার, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ১জন প্রতিনিধি, জেলা পরিষদের এক জন প্রতিনিধি, পৌরসভার মেয়র, ১০ উপজালার ক্রীড়া সংস্থার একজন করে প্রতিনিধি, মহিলা ক্রীড়া সংস্থার ৩ জন প্রতিনিধি, সেনাবাহিনীর ১ জন প্রতিনিধি, বিজিবির ১ জন প্রতিনিধি, আনসার বাহিনীর জেলা প্রধান, সিভিল সার্জনের ১জন প্রতিনিধি, জেলা শিক্ষা অফিসার ১জন, জেলা ক্রীড়া অফিসার এতে সদস্য হিসেবে থাকবেন।

আগামী ৩ অক্টোবর জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির নির্বাচন হওয়ার কথা রয়েছে। বর্তমান কার্যনির্বাহী কমিটির মেয়াদ ১৩ অক্টোবর মেয়াদ শেষ হবে।

আরো দেখুন

বঙ্গবন্ধু ফুটবলে রাঙামাটির চ্যাম্পিয়ন লংগদু

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 × five =