রাঙামাটি

রাঙামাটি জাসাস’র কর্মী সভা

সাইফুল হাসান
বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এর রাঙামাটি কমিটির কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে রাঙামাটি জেলা বিএনপি কার্যালয়ে জেলা জাসাস’র আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এর কেন্দ্রীয় আহ্বায়ক হেলাল খান, প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক (চট্টগ্রাম জেলা) মাহবুবের রহমান শামিম, প্রধান বক্তা ছিলেন জাসাস কেন্দ্রীয় সদস্য সচিব জাকির হোসেন রোকন।

জাসাস যুগ্ম আহ্বায়ক (চট্টগ্রাম-১ বিভাগীয় টিম) মো. আহসান উল্লাহ চৌধুরী সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপু, সাধারণ সম্পাদক অ্যাড. মামুনুর রশিদ মামুন, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল। এতে জেলা জাসাস’র সাধারণ সম্পাদক কামাল উদ্দিন’র সঞ্চালনায় অন্যান্য কেন্দ্রীয় নেতৃবৃন্দ, জেলা ও বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

সভায় বক্তারা বলেন, সাংস্কৃতিক আগ্রাসন প্রতিহত করে স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা, গণতন্ত্র পুনরুদ্ধারে চলমান আন্দোলনকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে বাংলাদেশ জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা কর্মীদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে বেগম জিয়া এবং তারেক রহমানের হাতকে শক্তিশালী করতে হবে। আগামী জাতীয় নির্বাচনে এই সরকারকে রাতের আঁধারে ভোট দেওয়ার সুযোগ না দিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য মাঠে থাকতে হবে বলেও মন্তব্য করেন তারা।

সভার আগে জাসাস জেলা কমিটির নেতৃত্বে একটি র‌্যালি বনরুপা থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা বিএনপির কার্যলয়ের সামনে এসে শেষ হয়। পরে সেখানে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং জাতীয় সংগীত ও দলীয় সংগীত পরিবেশন করা হয়। সভার শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 5 =

Back to top button