ব্রেকিংরাঙামাটিলিড

রাঙামাটি কলেজে ছাত্রলীগ নেতাকে মারধরের অভিযোগ পিসিপি’র বিরুদ্ধে

জুরাছড়ি উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক রিংকু চাকমাকে পিটিয়েছে পাহাড়ী ছাত্র পরিষদ কর্মীরা। বুধবার দুপুরে রাঙামাটি সরকারি কলেজ ক্যাম্পাসে পিসিপি কর্মীদের মারধরের শিকার হন কলেজের ইসলামের ইতিহাস বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র রিংকু চাকমা।

মারধরের শিকার হওয়া রিংকু চাকমা অভিযোগ করেছেন, বুধবার ইনকোর্স পরীক্ষা দিয়ে বের হওয়ার পর তাকে ডেকে নেয় কলেজ পিসিপি’র কিছু নেতাকর্মী। এসময় তারা তাকে কেনো ছাত্রলীগ করে এর কৈফিয়ত দাবি করে এবং কেনো এখনো ছাত্রলীগ থেকে পদত্যাগ করেনি তার জবাব চায় এবং বেদম মারধর করে। পদত্যাগ না করলে আর কলেজে না আসার জন্যও সতর্ক করে দেয় তাকে। মারধরের এক পর্যায়ে কলেজ ছাত্রলীগের কিছু কর্মী তাকে উদ্ধার করে ।

মারধরের ঘটনার পর কলেজ ছাত্রলীগের সহসভাপতি এম এম মুন্না বাদী হয়ে কোতয়ালি থানায় একটি মামলা দায়ের করার আবেদন জমা দেয়া হয়েছে বলে জানিয়েছেন জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক প্রকাশ চাকমা।

প্রকাশ চাকমা বলেছেন, আমরা আইনগতভাবেই এই ঘটনার প্রতিবাদ জানাতে চাই। যদি পুলিশ মামলা না নেয় এবং আসামীদের গ্রেফতার না করে তবে আমরা কঠোর কর্মসূচী দেবো।

পাহাড়ী ছাত্র পরিষদের রাঙামাটি সরকারি কলেজ শাখার সাধারন সম্পাদক খোকন চাকমা জানিয়েছেন, এটা দুজন শিক্ষার্থীর ব্যক্তিগত বিরোধের একটি ঘটনা,এর সাথে পিসিপির কোন সম্পর্ক নেই। তারা দুজন মারামারি করতে থাকলে আমাদের সভাপতি গিয়ে থামানোর চেষ্টা করে,কিন্তু তারাই উল্টো আমাদের সভাপতির উপর হামলা চালায়।

কোতয়ালি থানার অফিসার ইনচার্জ সত্যজিৎ বড়–য়া জানিয়েছেন, আমরা ছাত্রলীগের একটি অভিযোগ পেয়েছি,অভিযোগের ভিত্তিতে আমরা খোঁজখবর নিচ্ছি এবং সত্যতা পাওয়া গেলে অভিযোগটি মামলা হিসেবে এন্ট্রি করা হবে।

এই বিভাগের আরো সংবাদ

ি কমেন্ট

Leave a Reply

Back to top button
%d bloggers like this: