নীড় পাতা / ফিচার / খেলার মাঠ / রাঙামাটি অনুর্ধ্ব ১৪ দল হারলো ৫৭ রানে !
parbatyachattagram

রাঙামাটি অনুর্ধ্ব ১৪ দল হারলো ৫৭ রানে !

৩১ ডিসেম্বর রবিবার চট্টগ্রাম মহিলা কমপ্লেক্স মাঠে বাংলাদেশ ক্রিকেট বোর্ড আয়োজিত বিসিবি অনূর্ধ্ব-১৪ বয়স ভিত্তিক ক্রিকেট প্রতিযোগিতায় রাঙামাটি জেলা দল কুমিল্লা জেলা দলের কাছে প্রথম ম্যাচে ৫৭ রানের বড় ব্যবধানে হেরে গেছে।
সকালে টসে জয়লাভ করে কুমিল্লা অনুর্ধ্ব ১৪ দল ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। ৪৭.৪ ওভারে কুমিল্লা জেলা দল ২৪১ রানের বড় স্কোর করে অলঅাউট হয়ে যায়।কুমিল্লার পক্ষে ইমন ৮৫,অাতিকুর ৪৫ ও অাব্দুল কাদের ৪১ রান করেন।রাঙামাটি জেলার অভিজিৎ ৩,মোদাচ্ছের ২,এনামুল ২ ও রবিউল ২ উইকেট লাভ করেন।
বিরতির পর রাঙামাটি জয়ের জন্য ২৪২ টার্গেট রানের লক্ষে খেলতে নেমে দ্রুত কিছু উইকেট হারানোয় শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভার খেলায় মনোযোগি হয়।রাঙামাটি নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৮৪ রান করে ৫৭ রানের হার মেনে নেয়।রাঙামাটির পক্ষে মুনতাছির অাবছার ৫৩ ও নুরুল অাবছার উল্লেখযোগ্য ২৪ রান করেন।
রাঙামাটি দলের পরবর্তি খেলা ৩ জানুয়ারী লক্ষীপুরের সাথে।দলের সাথে মহিতোষ কোচ ও ফজলুর রশিদ ম্যানেজার হিসেবে রয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

রামগড় চা বাগানের ভোগ দখলীয় জমি কেড়ে নেওয়ায় শ্রমিক অসন্তোষ

বংশ পরস্পরায় শ্রমিকদের ভোগদখলীয় জমি কেড়ে নেওয়ার হুমকির মুখে রামগড় চা বাগানের পঞ্চায়েত নেতৃবৃন্দ ও …

3 মন্তব্য

  1. রাঙ্গামাটি র মুনতাছির হবেনা, মুহতাসিন আবছার হবে/☺️

  2. একাডেমীর পোলাপাইন খেলা জানে কম,,, ভাব লয় বেশি

  3. r a vy ami ay team ar captain cilam ami dakci…. akha na koc ar kno ds ny…main prblm hocca rangamati ta kno vlo academy ny… amr koc Mohitosh Dewan sir ar ta chara… jode aro 5,6 ta academy thakto tahola rangamati cricket onk agiya jato….

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

13 − 6 =