রাঙামাটি

রাঙামাটির ১২ প্রতিষ্ঠান আর ২ ব্যক্তির হাতে ১০ লক্ষ টাকার সহায়তার চেক

পার্বত্য অঞ্চলের উন্নয়নে সরকার নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে বলে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি। কৃষি, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তিনি অনুদানপ্রাপ্ত শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের লেখাপড়ার পাশাপাশি ছাত্র ছাত্রীদের খেলাধুলা ও সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্ত করার জন্য আহŸান জানান।

বৃহস্পতিবার সকালে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সভাকক্ষে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের আপদকালীন খাত থেকে প্রাপ্ত এককালীন অর্থের চেক রাঙামাটি জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের মাঝে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষ কেতু চাকমার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাঃ আশরাফুল ইসলাম, পরিষদ সদস্য অংসুই প্রæ চৌধুরী, পরিষদ সদস্য রেমলিয়ানা পাংখোয়া, পরিষদ সদস্য ত্রিদীব কান্তি দাশ, জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা, হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা মোঃ খোরশেদুল আলম চৌধুরী উপস্থিত ছিলেন।

সভায় রাঙামাটি জেলার ১২টি শিক্ষা প্রতিষ্ঠান এবং দুজন অসুস্থ ব্যক্তির চিকিৎসার ব্যয় বাবদ সর্বমোট ১০ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button