নীড় পাতা / পাহাড়ের সংবাদ / আলোকিত পাহাড় / রাঙামাটির সামাজিক সংগঠনগুলোর ব্যতিক্রমী ঈদ শুভেচ্ছা বিনিময়
parbatyachattagram

রাঙামাটির সামাজিক সংগঠনগুলোর ব্যতিক্রমী ঈদ শুভেচ্ছা বিনিময়

রাঙামাটির সামাজিক সংগঠনগুলোর নেতারা ঈদের দ্বিতীয় দিন শুভেচ্ছা বিনিময় করেছেন, ঈদের ছুটিতে রাঙামাটিবাসির নিরাপত্তায় নিয়োজিত সেনাবাহিনী, পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্য ও মেডিকেল টিমে নিয়োজিত চিকিৎসক ও নার্সদের সাথে।

রবিবার বিকাল সাড়ে চারটায় রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনার থেকে মোটরসাইকেল শোভাযাত্রা সহকারে এই আয়োজনের সূচনা করা হয়।

মোটরসাইকেল শোভাযাত্রাটি প্রধান সড়কে থাকা পুলিশের টহলটিমগুলো ছাড়াও রিজার্ভ বাজার পাহাড়িকা কাউন্টারের সামনে থাকা পুুলিশ সদস্য, তবলছড়ি বটতলায় নিরাপত্তায় নিয়োজিত থাকা পুলিশ সদস্য, বনরূপায় বি এম মার্কেটের সামনে, বনরূপা পুলিশ বক্স, মানিকছড়ি পুলিশ বক্সে নিয়োজিত পুলিশ সদস্য, ভেদভেদীতে সেনাবাহিনীর ক্যাম্পের নিরাপত্তায় নিয়োজিত সেনা সদস্য, ফায়ার সার্ভিস অফিসে নিয়োজিত কর্মীদের সাথে এবং রাঙামাটি মেডিকেলে নিয়োজিত মেডিকেল টিমের সদস্যদের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময় করে।

ঈদশুভেচ্ছা বিনিময়ের এই আয়োজনে অংশ নেয় রাঙামাটির মানব অধিকার ও পরিবেশ বিষয়ক সংগঠনের সভাপতি অরুপ মুৎসদ্দি, রাঙামাটি ব্লাড ব্যাংক (পাহাড় জুড়ে রক্তের প্রয়োজনে) প্রতিষ্ঠাতা এডমিন নূর তালুকদার মুন্না, রাঙামাটি ব্লাড ব্যাংক(রক্ত দিন জীবন বাঁচান) ব্লাড ব্যাংকের এডমিন সাইদুল ইসলাম, সাইকেলিং সংগঠন এইচ টি রাইডার্স এর সংগঠক মিশু দে, প্রিয় রাঙামাটি’র সদস্য আজাদ শেখ ফাহিম, উদ্ভাসের সভাপতি তাসনিফ হায়দার নির্জন,সদস্য নেয়ামত উল্লাহ ফাহিম, ইয়ুথের সদস্য হোসাইন ইকবাল, মোঃ সালেহ, টিম রাঙামাটি থেকে ডেভিল জয়, এনামুল ইসলাম সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এই সময় ঈদের আনন্দ পরিবারের সাথে ভাগাভাগি না করে রাঙামাটিবাসীর নিরাপত্তায় নিয়োজিত থাকা এই সব সদস্যদের সাথে কোলাকুলি এবং সামান্য শুভেচ্ছা উপহার তাদের হাতে তুলে দেয় শোভাযাত্রায় অংশ নেয়া বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

রাঙামাটিবাসীর নিরাপত্তায় থাকা এইসব নেতৃবন্দের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করার সময়, নিরাপত্তায় নিয়োজিত অনেক সদস্যদের চোখে আনন্দ অশ্রু দেখা যায়।

রাঙামাটিতে নিয়োজিত সামাজিক সংগঠন গুলোর নেতৃবৃন্দরা বলেন, আমরা সবাই পরিবারের সাথে ঈদ করি আনন্দ করি, কিন্তু আমাদের নিরাপত্তায় থাকা এইসব সদস্যরা আমাদের নিরাপত্তার জন্য তাদের আনন্দ বাদ দেয়, তাই তাদের জন্য আমাদের এই ব্যার্তিক্রম আয়োজন।

Micro Web Technology

আরো দেখুন

পর্যটকের উপচে পড়া ভীড়,বাড়তি ভাড়া আদায়ের অভিযোগ

প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি বান্দরবানের পর্যটন স্পটগুলোতে মুখরিত হয়ে উঠেছে পর্যটকদের পদভারে। একুশে ফেব্রুয়ারীর টানা তিনদিনের …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

thirteen + nine =