করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটিলিড

রাঙামাটির লংগদুতে আক্রান্ত ১, বান্দরবানে ২,খাগড়াছড়িতে ১

রাঙামাটিতে মোট-৫৬,খাগড়াছড়িতে-২১,বান্দরবানে-১৯

রাঙামাটির লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত এক স্বাস্থ্যকর্মী করোনা আক্রান্ত হয়েছেন। সোমবার রাতে চট্টগ্রামের বিআইটিআইডি থেকে আসা  ২ টি রিপোর্টের একটি নেগেটিভ এবং একটি পজিটিভ পাওয়া গেছে বলে নিশ্চিত করেছেন সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক ফোকাল পার্সন ডা: মোস্তফা কামাল।  এদিন রাত ১ টা পর্যন্ত সিভাসু থেকে কোন রিপোর্ট আসেনি বলেও জানিয়েছেন এই চিকিৎসক।

লংগদু উপজেলা থেকে প্রাপ্ত তথ্যে , আক্রান্ত ব্যক্তি লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সের ফার্মাসিস্ট বলে জানা গেছে।

এনিয়ে রাঙামাটি জেলায় মোট আক্রান্ত দাঁড়ালো ৫৬ জনে। এদের মধ্যে পুলিশ ৭ জন। সর্বোচ্চ সংখ্যক আক্রান্ত হয়েছেন জেলার চিকিৎসক-নার্স-ফার্মাসিস্ট-স্বাস্থ্য সহকারি-আয়াসহ স্বাস্থ্য বিভাগের কর্মীরা।

অন্যদিকে আরেক পার্বত্য জেলা বান্দরবানে এইদিন আরো ২ জনের করোনা শনাক্ত হয়েছে। এরা দুজনই বান্দরবান পৌর শহরের বাসিন্দা। একজন স্থানীয় লুম্বিনী কারখানার শ্রমিক এবং অন্যজন স্বর্ণমন্দির এলাকার বাসিন্দা। এনিয়ে বান্দরবানে আক্রান্ত সংখ্যা হলো ১৯। এদের মধ্যে সুস্থ হয়েছেন ১০ জন। এর আগে রবিবার রাতে আরো দুইজন আক্রান্ত হওয়ার তথ্য জানা গেছে,তারা কক্সবাজারে অবস্থান করায়,সেখানকার হিসাবের সাথেই তাদের নাম সংযুক্ত হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ। ফলে তারা বান্দরবানের বাসিন্দা হলেও করোনা আক্রান্ত হিসেবে সংযুক্ত হয়েছেন কক্সবাজার জেলার হিসাবে। জানা গেছে, তারা কর্মসূত্রে কক্সবাজারেই থাকেন।

এদিকে আরেক পার্বত্য জেলা খাগড়াছড়িতেও এদিন করোনা সংক্রামন হয়েছে ১ জনের শরীরে। আক্রান্ত ব্যক্তি দীঘিনালার বাসিন্দা বলে জানা গেছে। ফলে এ জেলায় আক্রান্ত বেড়ে হয়েছে ২১ জন। সুস্থ হয়েছেন ২ জন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button