নীড় পাতা / ব্রেকিং / রাঙামাটির মন্দির মন্দিরে পূজা উদযাপন পরিষদের নেতারা
parbatyachattagram

প্রস্তুতি দেখতে

রাঙামাটির মন্দির মন্দিরে পূজা উদযাপন পরিষদের নেতারা

শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে সরকার কতৃক প্রদত্ত নির্দেশনা সমূহ সকল মন্দিরে যথাযথ বাস্তবায়ন করা হচ্ছে কী না তা পরির্দশন করেছেন রাঙামাটি জেলা পূজা উদযাপন পরিষদের নেতারা। শুক্রবার বিকালে রাঙামাটির সদরের সকল পুজা মন্ডপ পরির্দশন করেন। রাঙামাটি পুজা উদযাপন পরিষদের নেতা বাদল চন্দ্র দে’র নেতৃত্বে একটি প্রতিনিধি দল পরিদর্শনকালে এই দলে আরও উপস্থিত ছিলেন সদস্য সচিব বিপ্লব দাশ মাইকেল,স্বপন মহাজন,শেখর সেন,দেবব্রত চৌধুরী কুমকুম,লিটন দেব, অঞ্জন ধর,প্রমোতোষ দেব,কার্তিক দে, তপন দাশ, সনাতন যুব সংঘের রাঙামাটি কলেজ শাখা ও সূর্য উদ্যোগ সংঘের নেতাকর্মীরা।

পরিদর্শন শেষে সাংবাদিকদের কাছে তারা বলেন, রাঙামাটিতে সকল মন্দির আমরা ঘুরে দেখেছি, সকল মন্দিরে অত্যন্ত সুন্দর পরিবেশে পূজার আনুষ্ঠানিকতা চলছে। সরকার যে সকল নির্দশনা দিয়েছে সকল মন্দিরে তা যথাযথভাবে অনুসরণ করেছে। প্রতিটি মন্দির তাদের নিজস্ব স্বেচ্ছাসেবক নিয়োগ দিয়েছে। তাছাড়া পুলিশ ও আনসার বাহিনীও প্রতিটি মন্দিরে তাদের দায়িত্ব সঠিকভাবে পালন করছে। আমরা সবাইকে বলেছি,উৎসাহ উদ্দীপনার সাথে বিপুল উচ্ছাসে বাঙালী হিন্দুর সার্বজনীন এই উৎসবটি উদযাপন করতে।

তারা আরো বলেন, এবার রাঙামাটিতে প্রতিবারের মত সুন্দর ও শান্তিপূর্ন পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে। কোন মন্দির কর্তৃপক্ষই নিরাপত্তাজনিত কোন ঝুঁকি বা সমস্যা নেই বলে আমাদের জানিয়েছে। তথাপি আমরা তাদের বলেছি,যেকোন প্রয়োজনে তাৎক্ষনিকভাবে আমাদের সাথে যোগাযোগ করার জন্য।

এছাড়া রাঙামাটি পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে সারা শহরে ভ্রাম্যমান ধর্মীয় সঙ্গীত পরিবেশন করা হয় শুক্রবার সন্ধ্যায়।

প্রসঙ্গত, এই বছর রাঙামাটি শহরে ১৪ টি এবং পুরো জেলায় ৪০ টি মন্দিরে দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে।

Micro Web Technology

আরো দেখুন

বাবা মায়ের সাথে দুই শিশুর দীর্ঘ ‘অমানবিক পথ হাঁটা’ !

আব্দুল, বয়স আনুমানিক ৬, লাকি’র আনুমানিক ৩। তারা বাবা মায়ের সাথে হেঁটেই রওয়ানা দিয়েছে, গন্তব্য …

Leave a Reply