করোনাভাইরাস আপডেটখেলার মাঠব্রেকিংরাঙামাটিলিড

রাঙামাটির ফুটবলারদের পাশে দাঁড়ালেন জাতীয় দলের ফয়সাল

পার্বত্য চট্টগ্রামের সর্বাধিক পঠিত অনলাইন দৈনিক পাহাড় টুয়েন্টিফোর ডট কমে সংবাদ প্রকাশের প্রেক্ষিতে রাঙামাটি জেলা ফুটবল দলের খেলোয়াড়দের সহায়তা দিয়ে,তাদের পাশে দাঁড়িয়েছেন জাতীয় ফুটবল দলের খেলোয়াড় নুরুল নাঈম ফয়সাল ।

গত ২২ এপ্রিল “রাঙামাটির ফুটবলারদের খোঁজ নিচ্ছে না কেউই” শিরোনামে সংবাদ প্রকাশিত হলে সংবাদটি নজরে পড়ে জাতীয় ফুটবল দল ও বসুন্ধরা কিংসের রক্ষনভাগের খেলোয়াড় নাঈমের। এরপরই তিনি যোগাযোগ করেন রাঙামাটি জেলা ফুটবল দলের খেলোয়াড়দের সাথে।

রাঙামাটি জেলা ফুটবল দলের বিশজন খেলেয়াড়ের জন্য বিশেষ ব্যবস্থায় ওইসব সহায়তা পৌঁছে দেন এই কৃতি জাতীয় ফুটবলার। এ সহায়তা উপকরণ সমন্বয় করেন রাঙামাটির জেলা দলের ফুটবলার হানিফ ও রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্য মামুন।

জেলা দলের ফুটবলররা পাহাড় টুয়েন্টিফোর ও নাঈমের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেও ক্ষোভ প্রকাশ করেন রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন’র কর্তাদের প্রতি।

তাদের দাবি, যেখানে রাঙামাটি জেলা ফুটবল দলের জন্য সহায়তার হাত বাড়িয়ে দেবার কথা রাঙামাটির ক্রীড়া কর্মকর্তাদের, সেখানে তারাতো কোন ধরনের সহায়তা করেন নাই, অন্যদিকে আমাদের সহায়তা করছেন জাতীয় দলের খেলোয়াড়, যিনি আমাদের রাঙামাটির কেউ নয়।

রাঙামাটির জেলা ফুটবল দলের খেলোয়াড় মো: হানিফ বলেন, পাহাড় টুয়েন্টিফোরে প্রকাশিত সংবাদটি দেখার পর ফয়সাল ভাই আমাদের সাথে যোগাযোগ করে এ  সহায়তা প্রদান করেন। অথচ এখন পর্যন্ত রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থাসহ কোন ক্রীড়া কর্মকর্তা আমাদের কোন ধরনের সহায়তা করে নাই, এমনকি কোন ধরনের খবরও নেয় নাই।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button