ব্রেকিংরাঙামাটি

রাঙামাটির দুর্গতদের পাশে খাগড়াছড়ি ব্লাড ডোনার্স এসোসিয়েশন

গত ১২ ও ১৩ জুন রাঙামাটিতে পাহাড়ধসের ঘটনায় নিহত ১২০ জনের পরিবারকে সহযোগিতা করতে তাদের পাশে দাঁড়িয়েছে খাগড়াছড়ি ব্লাড ডোনার্স এসোসিয়েশন।

২৩ জুন শুক্রবার বেলা ১১টায় রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মানজারুল মান্নানের হাতে নিহতদের পরিবারকে জনপ্রতি ১০০০ টাকা করে মোট ১,২০,০০০ টাকা টাকা নগদ অর্থ তুলে দেন এ সংগঠনটির ১৫ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল ।

এসময় এ সংগঠনের প্রধান উপদেষ্টা রাঙামাটি সরকারি মহিলা কলেজের সহকারি অধ্যাপক এম.রাশেদুল হক, উপদেষ্টা খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজের প্রভাষক জহিরুল ইসলাম, উপদেষ্টা দিঘীনালা ডিগ্রি কলেজের প্রভাষক দুলাল হোসেন,উপদেষ্টা রবিউল ইসলাম, রাঙামাটির প্রবীণ সাংবাদিক সুনীল কান্তি দে, বাংলাদেশ স্কাউটস রাঙ্গামাটি জেলা রোভারের সাধারণ সম্পাদক নুরুল আফছার এবং সংগঠনের আহ্বায়ক হাছানুল করিমসহ সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, খাগড়াছড়ির অনলাইনভিত্তিক রক্তদাতা ও স্বেচ্ছাসেবী সংগঠন কেবিডিএ’র সদস্যরা গত ১৬ জুন ‘আসুন রাঙামাটির ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াই’- নামে ইভেন্ট চালু করে আটদিন ধরে অনলাইন, অফলাইনে, খাগডাছড়ি বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান, সরকারি- বেসরকারি দপ্তরসহ বিভিন্ন শ্রেণী-পেশাজীবীদের কাছ থেকে ১,৩৭,৯৭৪ টাকা সংগ্রহ করে। এর মধ্যে ১,২০,০০০/- টাকা রাঙামাটিতে সম্প্রতি ভূমি ধ্বসে ক্ষতিগ্রস্তদের প্রদান করে অবশিষ্ট টাকা খাগড়াছড়ির রামগড় এবং লক্ষ্মীছড়ির ক্ষতিগ্রস্ত চারটি পরিবারে মধ্যে প্রদান করবে বলে জানিয়েছে।

সংগঠনের আহ্বায়ক হাছানুল করিম বলেছেন, ‘সকলে সাহায্য করলে কেবেডিএ খাগড়াছড়িতে ভালো কিছু উপহার দিবে ইনশাআল্লাহ্। তবে এর জন্য খাগড়াছড়ির সর্বস্তরের সকল পেশার মানুষের সহযোগিতা চেয়েছেন তিনি।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button