করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটিলিড

রাঙামাটির ট্রাকচালক হবিগঞ্জে করোনা আক্রান্ত !

রাঙামাটির লংগদু উপজেলায় বাড়ী এমন একজন ট্রাক চালক সিলেটের হবিগঞ্জ জেলায় করোনা রোগি হিসেবে চিহ্নিত হয়েছে এবং সেখানে চিকিৎসাধীন আছেন বলে পাহাড়টোয়েন্টিফোর ডট কমকে নিশ্চিত করেছেন হবিগঞ্জের সিভিল সার্জন ডা. একেএম মোস্তাফিজুর রহমান।

তিনি বলেন, গত শুক্রবার রাতে নারায়ণগঞ্জ থেকে হবিগঞ্জে আসার পথে চেকপোস্ট থেকে পুলিশ গাড়িসহ ১৬ জনকে আটক করে হাসপাতালে নিয়ে যায়। সেখানেই তাদেরকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে রাখা হয়। তাদের নমুনা আইইডিসিআরে পাঠানো হলে শনিবার সকালে তাদের একজনের শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া যায় এবং সেই ব্যক্তি হলেন ওই গাড়ীর ড্রাইভার । আক্রান্ত ব্যক্তিকে চিকিৎসা দেয়া হচ্ছে।

সিভিল সার্জন জানান, করোনাক্রান্ত ওই ব্যক্তি আমাদের জানিয়েছেন তার  বাড়ি রাঙামাটির লংগদু উপজেলায়। সে নারায়নগঞ্জে ট্রাকে পণ্য আনা নেওয়া করে।

এদিকে  এই রোগী সনাক্তের পর হবিগঞ্জ শহরের প্রতিটি প্রবেশপথে চেকপোস্ট বসানো হয়েছে। এই রোগীই ওই জেলায় প্রথম করোনা পজিটিভ  হওয়ায় আতংক ছড়িয়ে পড়েছে পুরো জেলাতেই।

এ বিষয়ে যোগাযোগ করা হলে রাঙামাটির জেলা প্রশাসক একে এম মামুনুর রশীদ জানিয়েছেন, আমি বিষয়টি জানিনা। আপনার কাছ থেকেই জানলাম। এটা তো খুব টেনশনের বিষয় হয়ে গেলো আমাদের জন্যও। কারণ রাঙামাটি থেকে আনারসের ট্রাকগুলো তো নারায়নগঞ্জেই যায়। বিষয়টা ভেবে দেখি, কি করা যায়।’

প্রসঙ্গত, রাঙামাটি থেকে প্রতিদিনই আনারস পরিবহন করা ট্রাকগুলো নারায়নগঞ্জে আসা যাওয়া করে। এখন আনারসের মৌসুম হওয়ায় নারায়নগঞ্জে নিয়মিতই আসা যাওয়া করছে ট্রাক। একই সাথে কাপ্তাই হ্রদের আহরিত মাছ নিয়েও প্রতিদিন ঢাকায় আসা যাওয়া করছে বেশ কয়েকটি ট্রাক।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button