করোনাভাইরাস আপডেটরাঙামাটি

রাঙামাটির জন্য কমার্স কলেজ প্রাক্তন শিক্ষার্থীদের ২০ অক্সিজেন সিলিন্ডার

চট্টগ্রাম সরকারি কমার্স কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে রাঙামাটির স্বাস্থ্য বিভাগকে অক্সিজেন সিলিন্ডারসহ সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে। শুক্রবার সকালে রাঙামাটি সির্ভিল সার্জনের কার্যালয়ের সামনে রাঙামাটি সিভিল সার্জন ডা. বিপাশ খীসার হাতে অক্সিজেন সিলিন্ডারসহ চিকিৎসা সামগ্রী তুলে দেন চট্টগ্রাম সরকারি কমার্স কলেজের প্রাক্তন অধ্যাপক শম্ভুনাথ দাশ।

চট্টগ্রাম সরকারি কমার্স কলেজের পক্ষ থেকে দেয়া এইসব চিকিৎসা সামগ্রীর মধ্যে রয়েছে- অক্সিজেন সিলিল্ডার ২০টি, এন-৯৫ মাস্ক ৫০ পিস, গøাভস ২৫ বক্স, ফেইস মাস্ক ২৫ বক্স, অক্সিজেন মাস্ক এ-২৫ পিস, অক্সিজেন মাস্ক সি-৫পিস, অক্সিজেন স্ট্যান্ড ১০পিস, হ্যান্ড স্যানিটাইজার ৫০ লিটার প্রদান করা হয়।

এসময় সিলিন্ডারসহ সুরক্ষা সামগ্রী গ্রহণ করে সিভিল সার্জন ডা. বিপাশ খীসা পাহাড়ের জেলা রাঙামাটির স্বাস্থ্য বিভাগকে সহযোগিতার জন্য ধন্যবাদ জানান। তিনি বলেন, করোনার দুর্যোগকালীন সমাজের সর্বস্তরের জনগণ এগিয়ে আসলে স্বাস্থ্য সেবা আরো জোরদার করা সম্ভব হয়।

বিতরণ শেষে চট্টগ্রাম সরকারি কমার্স কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে সৌমেন সাহা বলেন, দেশে করোনার মহামারীর এই দুর্যোগে মানবিক ও সামাজিক দায়বদ্ধতা থেকে এই সংকট মোকাবেলায় ‘আর্তমানবতার সেবায় সরকারি কমার্স কলেজ’ নামে ফেসবুকভিত্তিক একটি গ্রæপ গঠন করা হয়। আর দেশে ও বিদেশের বিভিন্ন স্থান থেকে প্রাক্তন শিক্ষার্থীরা ও শুভানুধ্যায়ীরা আর্থিক ও সার্বিক সহযোগিতা মাধ্যমে একটি তহবিল গঠন করা হয়। আর এই তহবিল থেকে আর্তমানবতার সেবায় এসব চিকিৎসা সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

বিতরণকালে রাঙামাটি সির্ভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. মোস্তফা কামাল, চট্টগ্রাম সরকারি কমার্স কলেজের প্রাক্তন শিক্ষার্থী কাজী কামরুল ইসলাম, আবুল হাশেম সোহাগ, সামসুজ্জোহা আজাদ পলাশ, মোঃ আনোয়ারুল আনিস, মোঃ হারুন অর রশিদ, মোঃ রিদোয়ানুল হক, সৌমেন সাহা, মোঃ আনিসুল হক চৌধুরীসহ চট্টগ্রাম সরকারি কমার্স কলেজের প্রাক্তন শিক্ষাথীরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button