করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটিলিড

রাঙামাটির চারজনের দ্বিতীয় রিপোর্ট’ই নেগেটিভ

রাঙামাটির করোনা পজিটিভ হওয়া চারজনের সবার দ্বিতীয় পরীক্ষার রিপোর্ট’ই নেগেটিভ এসেছে।
রবিবার দুইজনের দ্বিতীয় পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসার পর, সোমবার দুপুরে বাকি দুইজনের রিপোর্ট নেগেটিভ আসার বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক ফোকাল পার্সন ডাঃ মোস্তফা কামাল।
তিনি জানিয়েছেন, এটি দ্বিতীয় পরীক্ষার রিপোর্ট। এখন আমরা তৃতীয় পরীক্ষার রিপোর্ট এর জন্য অপেক্ষা করব। তৃতীয় পরীক্ষার প্রতিবেদন না আসা পর্যন্ত চারজনই বর্তমান অবস্থায় থাকবে।

রাঙামাটি জেলা থেকে এ পর্যন্ত ৪৬২ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। এর মধ্যে রিপোর্ট এসেছে ৩০১ টি। এইসব রিপোর্টের চারটি গত ৬ মে পজিটিভ আসে। এর পরদিন দ্বিতীয় নমুনা সংগ্রহ করে পাঠায় রাঙামাটি সিভির সার্জন অফিস। সেই নমুনার রিপোর্টের মধ্যে দুটি,রাঙামাটি সদর হাসপাতালের একজন নার্স এবং হাসপাতাল সংলগ্ন মোল্রাপাড়া এলাকার একজন শ্রমিকের রিপোর্ট রবিবার (১০ মে) নেগেটিভ আসে। পরদিনই (১১ মে) রিজার্ভবাজারের ১নং পাথরঘাটার ৯ মাস বয়সী শিশু এবং দেবাশীষনগরের ১৯ বছর বয়সী তরুণের রিপোর্ট নেগেটিভ আসলো।

অবশ্যই এরই মধ্যে চারজনেরই তৃতীয় পরীক্ষার জন্য নমনুা সংগ্রহ করে ফের চট্টগ্রাম বিআইডিআইটি’তে পাঠানোর বিষয়টিও নিশ্চিত করেছে রাঙামাটি সিভিল সার্জন অফিস। তৃতীয় পরীক্ষার রিপোর্টেও যদি নেগেটিভ ফলাফল আসে,তবে এই চারজনকে চূড়ান্তভাবে করোনামুক্ত হিসেবে ঘোষণা করা হবে। তার আগ পর্যন্ত বর্তমানের লকডাউনেই থাকতে হবে তাদের।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button