ব্রেকিংরাঙামাটিলিড

রাঙামাটির আবাসিক হোটেল থেকে মঞ্জু চাকমার সন্দেহভাজন দুই খুনি আটক

রাঙামাটি শহরের রিজার্ভ বাজার এলাকার একটি আবাসিক হোটেল থেকে জেএসএস (এমএন লারমা) সদস্য মঞ্জু চাকমা হত্যাকান্ডের সন্দেহভাজন দুইজনকে আটক করা হয়েছে। বুধবার বিকালে তাদেরকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- দিঘিনালা শিমুলতলির বাসিন্দা জ্ঞ্যানজ্যোতি চাকমার ছেলে পূর্ণ চাকমা (২৫) এবং একই এলাকার সন্ধি বিকাশ চাকমা ছেলে মহারথ চাকমা (২৮)।
আইনশৃঙ্খলা বাহিনীর সূত্রে জানা যায়, গত ০৮ আগষ্ট’১৮ দিঘিনালায় জেএসএস (এমএন লারমা) সদস্য মঞ্জু চাকমাকে গুলি করে হত্যার পরে হত্যাকারীরা নিকটস্থ রাঙামাটি জেলার লংগদুর উপজেলার গাউছপুর এলাকার বাসিন্দা সিরাজুল ইসলাম(৪০) এবং হারুন মিয়া (২৮) এর বাড়িতে হত্যায় ব্যবহৃত অস্ত্র রেখে যায় এবং সন্ত্রাসীরা তাদের মোবাইল নাম্বর নিয়ে যায়। পরবর্তীতে তাদেরকে অস্ত্রটি রাঙামাটি শহরের রিজার্ভ বাজারে পৌছে দেওয়ার কথা বলা হয়। সিরাজুল ইসলাম ও হারুন মিয়া সন্ত্রাসীদেরকে রিজার্ভ বাজার আবাসিক হোটেল হামিদে আসতে বলেন, পরে সেখানে তারা উপস্থিত হলে গোপন সংবাদের ভিত্তিতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদেরকে সেখান থেকে গ্রেফতার করেন।
ঘটনার সত্যতা নিশ্চিত করে রাঙামাটি কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক জানান, রিজার্ভ বাজার একটি আবাসিক হোটেল থেকে দুইজনকে আটক করা হয়েছে। তারা খাগড়াছড়ি দিঘিনালার একটি হত্যাকান্ডে সাথে জড়িত বলে জানা গেছে। আটককৃতদেরকে জিজ্ঞাসাবাদ ও পরবর্তী কার্যক্রম পরিচালনা করার জন্য আইনশৃঙ্খলা বাহিনী তাদেরকে লংগদু নিয়ে গেছে। তবে তাদের কাছ থেকে কি উদ্ধার করা হয়েছে তা তদন্ত ও পরবর্তী কার্যক্রম সাপেক্ষে বলা যাচ্ছে না।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button