রাঙামাটি

রাঙামাটিতে স্বেচ্ছাসেবক দলের তথ্য উপাত্ত ফরম বিতরণ শুরু

পার্বত্য জেলা রাঙামাটিতে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের উপজেলা-পৌরসভা-ওয়ার্ড কমিটি গঠনকল্পে তথ্যউপাত্ত সংগ্রহ ফরম বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন হয়েছে।

শুক্রবার বিকালে রাঙামাটি জেলা বিএনপি কার্যালয়ে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদারের নেতৃত্বে এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ, জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল,সাধারন সম্পাদক আবু সাদাত মো: সায়েম, জেলা জাসাসের সম্পাদক কামাল হোসেন, জেলা বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক জসীমউদ্দীন,কেন্দ্রীয় ছাত্রদলের বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও  জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির। জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ সভাপতি জসীমউদ্দীন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

এই সময় বক্তারা স্বেচ্ছাসেবক দলকে আরো শক্তিশালী ও গতিশীল করতে যোগ্য নেতা কর্মী বাছাই করার অংশ হিসেবে তথ্য উপাত্ত সংগ্রহের উপর জোর দিয়ে বলেন, জাতীয়তাবাদী রাজনীতির প্রাণকেন্দ্রে পরিণত করতে হবে এই সংগঠনকে।

বক্তারা চলমান নানা রাজনৈতিক ও অর্থনৈতিক ইস্যুতে সরকারের কঠোর সমালোচনা করে বলেন, ভোট ও ভাতের অধিকার না থাকায় আজ দেশের মানুষ একটি কঠিন ক্রান্তিকাল অতিক্রম করছে। এই দু:সহ অবস্থা থেকে মুক্তি মিলতে পারে,শুধুমাত্র একটি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button