ব্রেকিংরাঙামাটিলিড

রাঙামাটিতে সাংবাদিক চৌধুরী হারুনের বাসায় ভাংচুর,মামলা

রাঙামাটির সিনিয়র সাংবাদিক চৌধুরী হারুনুর রশীদ উপর শারীরিকভাবে হামলা ও তার বসতঘরে ভাংচুরের অভিযোগে মামলা হয়েছে।

রাঙামাটির কোতয়ালি থানায় দায়ের করা মামলায় সাংবাদিক হারুন অভিযোগ করেছেন, শুক্রবার জুম্মার নামাজ শেষে ঘরে ফেরার সময় তার প্রতিবেশী রিফাত,সাইফুল এবং তাদের মা জরিপা বেগম বিনা উস্কানিতেই তার দিকে মারার জন্য তেড়ে আসে এবং তাকে ধাওয়া দিয়ে ঘরে প্রবেশ করে ব্যাপক ভাংচুর করে। তাৎক্ষনিক তিনি থানায় ফোন করলে টহল পুলিশ এসে ঘটনার সত্যতা পায় এবং আলামত সংগ্রহ করে নিয়ে যায়।

এই ঘটনার পর কোতয়ালি থানায় নিজে বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন সাংবাদিক হারুন। এই মামলার আসামীরা হলেন রিফাত (২২),জরিপা বেগম (৪৮) এবং সাইফুল (২৭)। মামলা নাম্বার ১১,তারিখ-২০/০৭/২০১৯।

মামলার এজাহারে আসামীদের বিরুদ্ধে ‘বেআইনী জনতাবদ্ধে অন্যায় দাবি করত: অনধিকার প্রবেশ করিয়া ক্ষতিসাধন ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগ আনা হয়েছে।’

সাংবাদিক হারুন জানিয়েছেন, ‘ প্রতিবেশী এই পরিবারটির সাথে দীর্ঘদিন ধরে আমার সীমানা বিরোধ ছিলো, সেটাও সমাধান হয়েছে দুই বছর আগে। কিন্তু কি কারণে এদিন তারা এই হামলা করেছে এবং আমার মেয়ের রুমে ভাংচুর করেছে,তা আমার বোধগম্য নয়। আমি ন্যায় বিচার চাই। আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

সাংবাদিক চৌধুরী হারুনুর রশীদ দীর্ঘ তিন দশক ধরে রাঙামাটিতে সাংবাদিকতা করে আসছেন। তিনি দৈনিক আমাদের নতুন সময় এর রাঙামাটি প্রতিনিধি এবং রাঙামাটি রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button