খেলার মাঠব্রেকিংরাঙামাটিলিড

রাঙামাটিতে শর্টপিচ রাত্রিকালিন ক্রিকেট টুর্ণামেন্ট শুরু

পার্বত্য শহর রাঙামাটিতে শর্টপিচ রাত্রিকালিন ক্রিকেট টুর্ণামেন্ট শুরু হয়েছে। পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী মঙ্গলবার বাতে শহরের তবলছড়ি ওয়াপদা কলোনী পাওয়ার হাউজ মাঠে এ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করেন।
রাঙামাটির ঐতিহ্যবাহি ক্রিকেট ক্লাব, তবলছড়ির অভিলাষ ক্রিকেট ক্লাবের সার্বিক তত্ত্বাবধানে খোকন-রঞ্জন স্মৃতি সংসদ এ শর্টপিচ নাইট ক্রিকেট টুর্ণামেন্ট এর আয়োজন করে।
রাত্রী কালীন সময়ে নির্ধারিত সীমিত ৮ ওভারে প্রতিটি ম্যাচ অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টে পৌর এলাকার ২০ টি দল অংশ নিচ্ছে।
উদ্বোধনী খেলায় দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচ অনুষ্ঠিত হয় সন্ধ্যা ৭টায়। এ ম্যাচে মিয়াজি পাড়া রয়েলস, রাঙামাটি কলেজ ছাত্রলীগের সঙ্গে এবং রাত ৯ টায় দ্বিতীয় ম্যাচে গফুর কিংস, ভাই ব্রাদার্স এর সঙ্গে অংশ নেয়।
অভিলাষ ক্রিকেট ক্লাবের সভাপতি হুমায়ুন কবীরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক শফিউল আযম, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান বাবু, অভিলাষ ক্রিকেট ক্লাবের উপদেষ্টা কাজী মোঃ জালোয়া, রাঙামাটি আম্পায়ার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন ছোটন সহ ত্রীড়ামুদে বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।
এসময় পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, সমাজের শিশু কিশোর ও যুবকদেরকে খেলাধুলার প্রতি মনোনিবেশ করতে হবে। কোন অবক্ষয় যাতে যুব সমাজকে গ্রাস করতে না পারে সে জন্য অভিভাবকদেরও সচেতন হতে হবে বলে মন্তব্য করেন তিনি। এসময় নগর পিতা পৌরসভার পক্ষ থেকে রাঙামাটিতে যে কোন খেলাধূলায় পৃষ্ঠপোষকতা করার প্রতিশ্রুতি দেন।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button