ব্রেকিংরাঙামাটিলিড

রাঙামাটিতে মহিলা দলের মানববন্ধন ও মতবিনিময়

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে রাঙামাটিতে মানববন্ধন ও মতবিনিময় সভা করেছে জাতীয়তাবাদী মহিলা দল।

সকালে রাঙামাটি জেলা বিএনপি কার্যালয়ের সামনে অনুষ্ঠিত এই কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস।

বিশেষ অতিথি উপস্থিত ছিলেন রাঙামাটি জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব মোঃ শাহ্ আলম,যুগ্ম সাধারন সম্পাদক হেলেন জেরিন খান,যুগ্ম সম্পাদক শাম্মী আক্তার। জেলা মহিলা দলের সভানেত্রী মিনারা আরশাদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহেদ আক্তারের সঞ্চালনায় সমাবেশে অতিথি ছাড়াও বিএনপি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে আফরোজা আব্বাস বলেন, এই সরকার নির্বাচিত সরকার নয়। তারা অন্যায়ভাবে ভোট ডাকাতি করে ক্ষমতা দখল করেছে। শুধু তাই নয়,তারা দেশবাসির প্রিয় নেত্রী,তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বিনাকারণে কারাবন্দী করে রেখেছে। কারণ সরকার বেগম জিয়ার জনপ্রিয়তাকে ভয় পায়।’ তিনি অবিলম্বে খালেদা জিয়াকে মুক্তি দেয়ার জন্য জোর দাবি জানান।

মানববন্ধন শেষে দলীয় কার্যালয়ে জেলার তৃনমূল পর্যায়ের মহিলা দলের নেত্রীদের সাথে মতবিনিময় করেন কেন্দ্র থেকে আগত মহিলা দলের নেত্রীরা।

অনুষ্ঠানে জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির,জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল,সাধারন সম্পাদক আবু সাদাত মোঃ সায়েম,জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাহাঙ্গীর আলম তালুকদার,সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ,জেলা বিএনপির সাধারন সম্পাদক দীপন তালুকদার, উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button