নীড় পাতা / ব্রেকিং / রাঙামাটিতে মহান বিজয় দিবস উদযাপন
parbatyachattagram

রাঙামাটিতে মহান বিজয় দিবস উদযাপন

১৬-ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে সোমবার সকালে রাঙামাটি মারী স্টেডিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। এদিন সকালে প্রথমে দলীয় কন্ঠে জাতীয় সংগীতের মাধ্যমে পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ ও পুলিশ সুপার আলমগীর কবীর।

পরে বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠান উদ্বোধন করা হয়। পরে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ। এ সময় তিনি বাঙালি জাতির এ মহান সংগ্রাম ও আন্দোলনের কথা তুলে ধরে বলেন, আমাদের গৌরব ও ঐতিহ্য আমাদেরকে রক্ষা করতে হবে। তরুণ প্রজন্মকে সঠিক ইতিহাস জানতে হবে। দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় তরুণদের উজ্জীবিত হওয়ার আহ্বান জানান তিনি।

আলোচনা সভার শেষে রাঙামাটিতে কর্মরত বিভিন্ন আইন-শৃঙ্খলা বাহিনী, শিক্ষা প্রতিষ্ঠানসমূহের শিক্ষার্থীদের অংশগ্রহণে কুচকাওয়াজ ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়।

এদিকে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সম্মেলন কক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সম্মানে এক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে জেলার সকল মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য, বিশিষ্ট ব্যক্তিবর্গ, জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতুসহ পরিষদের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এর আগে সূর্যোদয়ের সাথে সাথে রাঙামাটির কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের শ্রদ্ধা জানানো হয়।

Micro Web Technology

আরো দেখুন

বিপাকে পড়া মানুষের টিসিবি পণ্য সংগ্রহে ভিড়

পার্বত্য জেলা রাঙামাটিতে নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) প্রভাবে বিপাকে পড়া মানুষের মাঝে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের …

Leave a Reply