নীড় পাতা / ব্রেকিং / রাঙামাটিতে বর্ষররণ উদযাপনে প্রস্তুতি সভা
parbatyachattagram

রাঙামাটিতে বর্ষররণ উদযাপনে প্রস্তুতি সভা

পার্বত্য চট্টগ্রামের ঐতিহ্যবাহী বৈসু, সাংগ্রাই, বিজু, বিষু ও বাংলা নববর্ষ ১৪২৫ উদযাপন (বৈসাবি) উপলক্ষে রাঙামাটিতে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বুধবার দুপুরে রাঙামাটি জেলা প্রশাসনের আয়োজেন সম্মেলন কক্ষে সভাটি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন রাঙামাটির জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ।

এসময় উপস্থিত ছিলেন রাঙামাটির অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম শফি কামাল, অতিরিক্ত জেলা প্রশাসক (আইসিটি ও শিক্ষা) শারমিন আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) নজরুল ইসলাম, ডেপুটি সিভিল সার্জন নীহার কান্তি নন্দী, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য অমিত চাকমা রাজু, কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) সত্যজিৎ বড়–য়াসহ বিভিন্ন ক্লাব ও সংগঠনের প্রতিনিধিরা।

প্রস্তুতি সভায় সিদ্ধান্ত নেয়া হয় বৈসাবি ও বাংলা নববর্ষ উপলক্ষে ১৪ এপ্রিল সকাল ৮ টায় রাঙামাটি পৌর চত্ত্বর থেকে মঙ্গল শোভাযাত্রা বের করা হবে। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হবে। পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সাংস্কৃতিক অনুষ্টান ও পান্তা ভাতের ব্যবস্থা করা হবে। বিকেল তিনটায় রিজার্ভ বাজার শহীদ শুক্কুর ষ্টেডিয়ামে অনুষ্ঠিত হবে পার্বত্য চট্টগ্রামের ঐতিহ্যবাহী বলি খেলা।

প্রস্তুতি সভায় জেলা প্রশাসক এ কে এম মামুনুর রশিদ রাঙামাটিতে বসবাসরত সকল জাতি-গোষ্ঠী ও সম্প্রদায়ের অংশগ্রহণে বাংলা নববর্ষ উদযাপন করার জন্যে সকলকে আহ্বান জানান।

Micro Web Technology

আরো দেখুন

হ্রদের নীল জলে বৈঠার ঝিলিক

পাহাড়ঘেরা রাঙামাটির স্বচ্ছ কাপ্তাই হ্রদে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে …

Leave a Reply

%d bloggers like this: